আমাদের কথা

প্রকাশিত: 3:44 PM, December 12, 2016 | আপডেট: 11:31:PM, March 12, 2017

লন্ডন টাইমস নিউজ- লন্ডন টাইমস নিউজ কোম্পানির একটি সহযোগি প্রতিষ্ঠান। এই কোম্পানি ইংল্যান্ড এবং ওয়েলসে নন-প্রফিটেবল এক কোম্পানি হিসেবে রেজিস্ট্রিকৃত, রেজিস্ট্রেশন নম্বর ১০০৪০৮৫৩।

 
লন্ডন টাইমস নিউজ মূলতঃ সংবাদ জগতে এক নতুনত্ব ও সম্পূর্ণ তরতাজা, ফ্রেশ, এবং অথেনটিক সংবাদ পরিবেশনে বদ্ধ পরিকর। কোন প্রকার পক্ষপাতিত্ব, স্বজনপ্রীতি ও দলবাজিতে বিশ্বাসী নয়।

 
লন্ডন টাইমস নিউজের একদল নিবেদিত প্রাণ, দক্ষ এবং একনিষ্ট সংবাদ কর্মীদের এক অনবদ্য এক প্রকাশের নাম লন্ডন টাইমস নিউজ- যা সম্পূর্ন নতুন ধারার এক সংবাদ প্রয়াসে বিশ্বাসী।

 
লন্ডন টাইমস নিউজ এর চ্যারিটি কার্যক্রম মূলত অবহেলিত, নিম্ন আয়ের সংবাদ কর্মী ও তাদের পরিবারের কল্যাণে ও চিকিৎসা এবং সামাজিক সেবা কার্যক্রম আর সেই সাথে আমাদের কমিউনিটির উন্নয়ন ও গরীব দুঃখী মানুষের পাশে থাকার কল্যাণে নানামুখী  কার্যক্রম ও সহায়তা প্রকল্প চালু করতে যাচ্ছে- সমাজের বিত্তবান, কমিউনিটির জনগনের সহায়তা, আর বিভিন্ন সরকারি বেসরকারি সহায়তায়। আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য মহৎ এবং কল্যাণমূলক এবং অবশ্যই স্বচ্ছ ও জবাবদিহিমূলক।

 

 
আমাদের কার্যক্রম পরিচালিত হবে সম্পূর্ণ নির্ভেজাল একাউন্ট্যান্সি ও আইনি সহায়ক টিমের তত্বাবধানে- সম্পূর্ণ স্বচ্ছ, ট্র্যান্সপারেন্ট টিম ওয়ার্কের মাধ্যমে।

 

 
আপনার মতামত, পরামর্শ ও সহযোগীতার জন্য
যোগাযোগ করুন- ltnewslondon1@gmail.com

 

 

আমাদের ফেইস বুক পেইজঃ

বাংলা- লন্ডন টাইমস নিউজ

ইংরেজী- London Times- Salim Ahmed

Twitter@salim1689

Google Plus: salim ahmed

www.londontimesnews.com

www.londontimesnewscharity.com

আমাদের সহযোগী-  www.begum24.com

        www.syedshahsalimahmed.com

আরো আসছে-

লন্ডন টাইমস রেডিও

লন্ডন টাইমস টিভি

আমাদের নিজস্ব লন্ডন টাইমস অ্যাপস ডেভেলাপ করা হচ্ছে  

 

আমাদের ডিরেক্টর, পেট্রন বিস্তারিত জানতে ক্লিক করুন আমাদের পরিবার ট্যাবে। 

 

আমরা আরো কয়েকজন সক্রিয় ডিরেক্টর খুজছি, যারা বিভিন্ন ক্ষেত্র ও পেশায় নিয়োজিত আছেন- যাদের দক্ষতা এবং অভিজ্ঞতার মাধ্যমে আমাদেরকে নানাভাবে সহযোগিতা করতে পারেন। যোগাযোগ করুন – salim932@googlemail.com   অথবা টেক্সস্ট  করুনঃ ০৭৪০৭১০৯৪৬৫

 

 

লন্ডন টাইমস নিউজ শীগ্রই লন্ডন রেডিও এবং লন্ডন টিভি ( অনলাইন ভিত্তিক ) কাজ শুরু করেছে। নিজস্ব অ্যাপসের কাজও চলছে। গুগলে আমাদের অ্যাপস ইনশাআল্লাহ শীগ্রই পাবেন-আশা করছি।

 

 

লন্ডন টাইম নিউজ- ওয়ান প্ল্যাট ফর্ম হিসেবে সবাইকে সাথে নিয়েই সামনে এগিয়ে যেতে চায়।  এখানে আপনিই সব চাইতে বড়, আমরা আপনার জন্য কাজ এবং সেবা করতে প্রস্তুত।