আপডেট ৪১ min আগে ঢাকা, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং, ৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ১লা সফর, ১৪৩৯ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"Bold","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ ইউরোপ

Share Button

৩৫০ মিলিয়নঃ লর্ড সুগার বললেন, বরিস জনসন এবং মাইকেল গোভের জেলে থাকা উচিৎ

| ২৩:০৮, আগস্ট ৪, ২০১৭

লন্ডন টাইমস নিউজ। ব্রেক্সিট। এনএইচএস।সেলিম। ৫ আগস্টঃব্রেক্সিট নিয়ে যখন গত জুনে গণভোটের ক্যাম্পেইন হয়, তখন  বরিস জনসন  এবং মাইকেল গোভ বিশাল বিল বোর্ড বাসে, দেয়ালে লাগিয়ে  প্রচার করেছিলেন, ব্রিটেনের ইইউ ব্লকে থাকার জন্য প্রতি সপ্তাহে  ৩৫০ মিলিয়ন পাউন্ড ফি দেয়ার চাইতে সেই ফিসের টাকা এনএইচএসে দেয়ার মাধ্যমে ব্রিটেনের ইইউ ব্লক ত্যাগ করা উত্তম।

Boris Johnson stands by £350million Vote Leave bus message

অথচ এই তথ্যটির পরিসংখ্যান সঠিক ছিলোনা বলে তখনি এনএইচএস  সতর্ক   করলেও বরিস এবং গোভ আমলে না নিয়ে কন্টিনিউ সেই প্রচার করেছিলেন।

 

গণভোট পরবর্তীতে বরিস জনসন এবং মাইকেল গোভ- এর এই প্রচার যে মিথ্যে ছিলো, পরিসংখ্যান অফিস থেকে দেয়া ডাটা ও তথ্য রিলিজের মাধ্যমে ভুল প্রমাণিত হয়েছিলো।

 

এই মিথ্যে প্রচারণার জন্য বরিস কিংবা গোভ বা লিভ ক্যাম্পেইনের পক্ষ থেকে এখনো কিন্তু কোন  অ্যাপোলজি দেয়া হয়নি।

lord-sugar-getty.jpg

রেডিও  ফাইভ এর এমা বার্ণেট এর সাথে কথা বলার সময় ব্রিটেনের বিখ্যাত সেলিব্রেটি এন্টারপ্রেনর  প্রেজেন্টর  এবং সাবেক লেবার পিআর  স্যার লর্ড অ্যালান সুগার বলেছেন, মিথ্যা তথ্য দিয়ে জনগনের সাথে ধোকাবাজি করার জন্য বরিস জনসন এবং মাইকেল গোভের জেলে  দেওয়া উচিত, অথবা তাদের ক্রিমিন্যাল রেকর্ড রেজিস্ট্রি থাকা দরকার। কারণ তারা জনগনকে মিথ্যে তথ্য দিয়ে ইইউ ত্যাগে ভোট প্রদানে প্রলুব্ধ করেছেন।

 

এসময়  লর্ড সুগার বিবিসি ফাইভকে  ক্ষোভের সঙ্গে বলেন, আমি বিশ্বাস করি এবং নিশ্চিত, আগামী  ৩ থেকে ৪ বছর সময়ের মধ্যে জনগন  এদেরকে প্রত্যাখ্যান করবে – ইইউ ত্যাগ করার জন্য।

Image result for bbc radio five logo

লর্ড সুগার সোভিয়েত ক্যাম্প ওয়ার্ক সাইবেরিয়ার  রেফারেন্স টেনে উপমা দিয়ে বলেন, টেরিজা মে তার কর্মসূচী থেকে প্রত্যাখ্যাত হবেন, তিনি হয়তো তার স্রোতা  জেরেমি করবিনকে  একটি  সুন্দর সংক্ষিপ্ত অবসর(সফর) ট্রিপে পাঠাবেন।

 

এ সময় এমা বার্ণেটের প্রশ্নের জবাবে লর্ড সুগার বলেন, আমি ১০০ ভাগ নিশ্চিত জনগন  বরিস ও গোভকে প্রত্যাখ্যান করবে- ৩/৪ বছর পরেই। ব্রিটিশ জনগনপকে মিথ্যে বলার জন্য, জনগনের জীবনকে ধ্বংস করার জন্য, ইইউ এর সাথে ব্রিটিশ ব্যবসায়ীদের সম্পর্ক নষ্ট করার জন্য। এদেরকে ক্রিমিন্যাল রেকর্ডে আনবে। এদেরকে কিকআউট করবে, ইইউ ও ব্রিটিশদের সুন্দর লাইফ স্টাইল নষ্ট করার জন্য।

 

উল্লেখ্য লর্ড সুগারকে ২০১৫ সালে লেবার দল থেকে বাদ দেয়া হয়। এর পর থেকে তিনি আর দলীয় কোন পদে নেই।

 

 

 

 

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!