আপডেট ১১ min আগে ঢাকা, ১৮ই অক্টোবর, ২০১৭ ইং, ৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ২৬শে মুহাররম, ১৪৩৯ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"Bold","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ ইউরোপ

Share Button

পর্তুগালের পোর্তোয় জয়ের স্বপ্নে বিভোর বাংলাদেশী কাজল

| ১৩:৫৯, আগস্ট ৫, ২০১৭
রনি মোহাম্মদ (পোর্তো,পর্তুগাল): পর্তুগালের বন্দর নগরী প্রাচীন রাজধানী ও দ্বিতীয় বৃহত্তম শহর পোর্তো মিউনিসিপ্যালিটি (সিটি করপোরেশন) আগামী ১লা অক্টোবরের ২০১৭ নির্বাচনে ক্ষমতাসীন স্যোসালিস্ট পার্টির হয়ে নির্বাচনে কাউন্সিলর পদে প্রতিদ্বিন্দিতা করবেন বাংলাদেশ কমিউনিটি অব পোর্তোর সভাপতি শাহ আলম কাজল।
গত ৪ঠা আগস্ট ২০১৭ সরকারি দল থেকে কাউন্সিলর পদে প্রতিদ্বিন্দিতা করতে মনোনয়নপত্র জমা দিয়েছেন পর্তুগালের মূলধারার রাজনীতিতে সরব এ ব্যবসায়ী। উল্লেখ্য, সরকারি দলের সাবেক মন্ত্রী ডঃ মানুয়েল পিজারো প্রতিদ্বিন্দিতা করছেন পোর্তোর সিটি মেয়র পদের জন্য।
তিনি দীর্ঘদিন ধরে পর্তুগালে স্থায়ীভাবে বসবাসকারী শাহ আলম কাজল বলেন, জয় বা পরাজয় বড় কথা নয়। প্রতিদ্বন্দ্বিতার সুযোগ দেওয়ায় স্যোসালিস্ট পার্টির কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং সব ভোটারদের সহযোগিতা ও সমর্থন কামনা করছি।
স্থানীয় প্রবাসীরা জানান, পোর্তোতে বাংলাদেশিদের যেকোনো সমস্যায় ছুটে যান কাজল।সুনামের সহিত দীর্ঘদিন যাবত বাংলাদেশিদের সাহায্যে সহযোগিতায় তিনি নি:স্বার্থ ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি পোর্তোতে বাংলাদেশি কমিউনিটিকে ঐক্যবদ্ধ রাখার পাশাপাশি বাংলাদেশিদের উন্নয়নে ও বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে সরকারের উচ্চপদস্থ নেতাদের সঙ্গে আলোচনায় অন্যতম  ভূমিকা রাখেন। লিবসনের বাংলাদেশ দূতাবাসের সহায়তায় তিনি বায়ান্নর ভাষা শহীদদের স্মরণে পোর্তোতে একটি স্থায়ী শহীদ মিনার নির্মাণ করেছেন।এটি পর্তুগালের দ্বিতীয় শহীদ মিনার ।
বিবাহিত জীবনে শাহ আলম কাজল এক ছেলে এবং দুই মেয়ের জনক ।

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!