আপডেট ১৯ min আগে ঢাকা, ১৮ই অক্টোবর, ২০১৭ ইং, ৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ২৬শে মুহাররম, ১৪৩৯ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"Bold","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ বিনোদন

Share Button

যেভাবে সকালের ‘সেক্স লাইফ’কে আরও মশলাদার করে তুলা যায়

| ০০:২৯, আগস্ট ১৩, ২০১৭

বিনোদন । স্বাস্থ্য বিজ্ঞান । ১৩ আগস্টঃকথায় বলে, ‘মর্নিং শোজ দ্য ডে’। যে কোনও কাজ শুরু করতে সকালের চেয়ে ভাল সময় আর হয় না! তা সে কোনও গঠনমূলক কাজই হোক বা সঙ্গী-সঙ্গিনীর সঙ্গে খানিকটা একান্ত সময় কাটানো। জানেন কি, সকালবেলা মনের মানুষটির সঙ্গে খানিকটা একান্তে সময় কাটানো কিন্তু শরীর ও মন-দুইয়ের জন্যই বেশ উপকারী। কিন্তু কী করে আরও মশলাদার, জমজমাট করে তুলবেন সকালের মিলনকে? এই প্রতিবেদনে রইল তার জন্য কয়েকটি টিপস-

১. সঙ্গী বা সঙ্গিনীকে ঘুম থেকে ডেকে তোলার সময়ই উত্তেজক কিছু বলুন। আপনার মুখটি তাঁর কানের কাছে নিয়ে গিয়ে আদর করে, ভালবেসে নাম ধরে ডাকুন। দুষ্টু কথা বলতে পারেন। প্রয়োজনে অ্যালার্ম দিয়ে রাখুন, কোনও সফট মিউজিকও সেট করে রাখতে পারেন। ঘুম ভাঙলেই পুরুষসঙ্গীর বুকের উপর আদর করে হাত বুলিয়ে দিন খানিকক্ষণ। প্রয়োজনে মাথা রেখে শুয়ে থাকুন।

sex

২. আপনার পার্টনরের ঘুম ভাঙার আগেই মুখ ধুয়ে আসুন। কোনও ফ্রেশ মিন্ট ফ্লেভারের মাউথওয়াশ ব্যবহার করুন। তারপর সঙ্গীর ঘুম ভাঙান। খুব কাছে গিয়ে তাঁকে অনুভব করতে দিন আপনার মুখের সুবাস। তারপর তাঁকে চুম্বন করুন। খানিকক্ষণের মধ্যেই আপনার পার্টনার উত্তেজিত হয়ে পড়তে বাধ্য।

morning-sex

৩. বিশেষজ্ঞরা বলছেন, সকালে পুরুষ ও মহিলা- দুজনেই খানিকটা উত্তেজিত থাকেন, এটা মানবদেহের স্বাভাবিক প্রবণতা। সেই উত্তেজনাটুকুর উপর ভর করে সকালেই সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ হোন।

love-and-sex-resized

৪. মহিলাদের পোশাকের প্রতি পুরুষরা এমনিতেই বেশ দুর্বল হন। তাই সকালেই আপনার পার্টনারের সঙ্গে ঘনিষ্ঠ হতে চাইলে বা তাঁকে উত্তেজিত করতে চাইলে একটু ছোট পোশাক পরুন। অন্তর্বাস এক্ষেত্রে সবচেয়ে বেশি কাজে আসে। আপনার ত্বকের উষ্ণতার আঁচ পেতে দিন আপনার সঙ্গীকে।

sex-bed-hot-model_web

৫. সকালে কোনও হালকা অথচ মিষ্টি গন্ধের ডিও ব্যবহার করুন। গন্ধ যে কোনও মানুষকে কাছে টেনে আনে। একদিকে ব্যাকগ্রাউন্ডে হালকা মিউজিক, অন্যদিকে আপনার গায়ের আকর্ষণীয় গন্ধ আপনার সঙ্গীকে আপনার কাছে টেনে আনতে বাধ্য।

morning-sex-2

এছাড়াও সকালে বাথরুমে টেনে নিয়ে যেতে পারেন আপনার পার্টনারকে। একসঙ্গে স্নান করতে করতে ভেসে যেতে পারেন আদরে। ট্রাই করে দেখতে পারেন ‘টাওয়েল ডান্স’ও। তাহলে আর দেরি না করে, কাল সকাল থেকেই আপনার সঙ্গীকে ভাসিয়ে নিয়ে যান আদরের মৌতাতে।

sex-cover

 

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!