আপডেট ৫ ঘন্টা আগে ঢাকা, ১৬ই ডিসেম্বর, ২০১৭ ইং, ২রা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ, ২৭শে রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"Bold","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ তথ্য প্রযুক্তি

Share Button

যশোর শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কে চাকরি মেলার উদ্বোধন

| ২৩:১৮, অক্টোবর ৫, ২০১৭

২০২১ সালের মধ্যে আইটি সেক্টরে
২০ লাখ কর্মসংস্থান সৃষ্টি করা
হবে : প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

 

যশোর শেখ হাসিনা সফটওয়ার টেকনোলজি সফটওয়্যার পার্কে চাকরি মেলার উদ্বোধন করে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, আগামী তিন বছরে আইটি সেক্টরে প্রশিক্ষণ দিয়ে ৩ লাখ তরুণ-তরুণীকে দক্ষ করে তোলা হবে। আর ২০২১ সালের মধ্যে আইটি সেক্টরে ২০ লাখ কর্মসংস্থান সৃষ্টি করা হবে। তাই আইটি সেক্টরে দক্ষতা অর্জন করতে পারলে কাউকে আর কর্মসংস্থান নিয়ে ভাবতে হবে না।
বৃহস্পতিবার সকালে শেখ হাসিনা সফটওয়ার টেকনোলজি সফটওয়্যার পার্কের একটি অডিটোরিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী প্রধান অতিথির বক্তব্যে ্এসব বলেন।
পার্কের ম্যানেজিং ডিরেক্টর হোসেনে আরা বেগমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, বেসিস সভাপতি মোস্তফা জব্বার, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন, যশোর এমএম কলেজের অধ্যক্ষ প্রফেসর মিজানুর রহমান ও যশোরের জেলা প্রশাসক আশরাফ উদ্দিন। স্বাগত বক্তব্য দেন, শেখ হাসিনা হাইটেক পার্ক প্রকল্পের পরিচালক (যুগ্ম সচিব) জাহাঙ্গীর আলম।

 

এর আগে চাকরি মেলায় বায়োডাটা জমা দিতে সকাল থেকেই সফটওয়্যার পার্কে আসতে শুরু করে তরুণ তরুণীরা। শহরের সব পথ যেন শেষ হয়েছে হাইটেক পার্কে। দুপুর ১২টার মধ্যে অন্তত ২০ হাজার তরুণ তরুণী সেখানে জড়ো হন। বিপুল এই চাকরিপ্রার্থীদেরকে সামলাতে গিয়ে অনুষ্ঠানসূচি ও কার্যক্রমেও অব্যবস্থপনা দেখা দেয়। ফলে চাকরিপ্রার্থীরা আর প্রতিষ্ঠানের স্টলগুলোতে গিয়ে সিভি জমা দিতে পারেননি। ক্যাম্পাসে কয়েকটি বাক্স দিয়ে বায়োডাটা সংগ্রহ করা হয়েছে।

 

 

(শাপলা রহমান,যশোর অফিস)

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!