আপডেট ৫ ঘন্টা আগে ঢাকা, ১৬ই ডিসেম্বর, ২০১৭ ইং, ২রা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ, ২৭শে রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"Bold","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ খেলা স্লাইড

Share Button

সিলেট জেলা এসোসিয়েশন পোর্টমাউথের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

| ২১:৪২, অক্টোবর ১০, ২০১৭

সিলেট জেলা এসোসিয়েশন পোর্টমাউথের বাৎসরিক ক্রীড়া প্রতিযোগিতার ফুটবল টুর্নামেন্ট পর্ব শেষ হয়েছে গত ৮ই অক্টোবর রবিবার। স্থানীয় ‘প্রাইয়োরি’ স্কুলের মাঠে অনুষ্ঠিত এ টুর্নামেন্টে ৯টি ব্রিটিশ বাংলাদেশী টিম অংশগ্রহন করে। টিমগুলো হচ্ছে শেইক এন্ড গ্রিল, পোর্ট বাংলা, এথলেটিকো মাদ্রাজ, সালাম এফসি, ল্যাম্ব ব্রেড, ব্লু আর্মি, হালাল মাদ্রিদ, মারকো রাইস, রিয়েল ষ্টারস ও ড্রিলারজ।

প্রতিযোগিতার ফাইনালে পোর্টবাংলা কে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সালাম এফসি।

 

সংগঠনের উপদেষ্টা বাবুল মিয়া এবং সহ সভাপতি দেলোয়ার হোসেন বেগ এর সৌজন্যে বিজয়ীদের মধ্যে পুরস্কার হিসেবে নগদ অর্থ, ট্রফি ও মেডেল প্রদান করা হয়।
এসময় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন সংগঠনের সভাপতি খালেদ নজরুল, সাধারণ সম্পাদক নুরুল আলম, সহ সভাপতি দেলোয়ার হোসেন বেগ, ট্রেজারার বদরুল আলম, প্রচার সম্পাদক ফখর উদ্দীন, নির্বাহী সদস্য সমির আলী, সালাউদ্দিন মিন্টু, দুলাল আহমেদ, ফরহাদ আল মাহমুদ, সামসুল ইসলাম, আশরাফ মফজ্জুল লিটু, মাসুম আহমদ, শাহেদ উদ্দীন, ক্রীড়া সম্পাদক আবুল হাসনাত, উপদেষ্টা আছাব আলী সহ আরো অনেকে।

 

সংগঠনের পক্ষ থেকে টুর্নামেন্টের খেলোয়াড়, স্পন্সর, দর্শকসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। রেফারি হিসেবে সহযোগিতা করার জন্য শাই ও সাবজ্ কে বিশেষ ধন্যবাদ জানানো হয়। আগামি ১৫ই অক্টোবর স্থানীয় উইম্বলডন পার্ক স্পোর্টস সেন্টারে অনুষ্টিতব্য ব্যাডমিন্টন প্রতিযোগিতায় উপস্থিত থাকার জন্য সকলকে অনুরোধ জানানো হয়েছে।

 

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!