আপডেট ১ ঘন্টা আগে ঢাকা, ১৫ই ডিসেম্বর, ২০১৭ ইং, ১লা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ, ২৬শে রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"Bold","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ বিনোদন

Share Button

প্রেমিকের সঙ্গে সঙ্গম LIVE ইনস্টাগ্রামে

| ১৭:১৯, অক্টোবর ১২, ২০১৭

বিনোদন । ইনস্টাগ্রাম । ১২ অক্টোবর । ২০১৭

Instagram_web

বর্তমান জেট গতির যুগে মানুষ যেন আরও বেশি সোশ্যাল মিডিয়ার প্রতি আসক্ত হয়ে পড়ছে। ছোট থেকে ছোট ঘটনাও এখন ফেসবুক, হোয়াটসঅ্যাপ কিংবাও ইনস্টাগ্রামে শেয়ার করতে পছন্দ করেন অনেকে। কোথাও ঘুরতে যাওয়া কিংবা বন্ধুদের সঙ্গে আড্ডা, সেলফি- কী নেই সেই তালিকায়! কিন্তু কখনও শুনেছেন কেউ নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে সহবাসের লাইভ করছেন তাও কিনা ইনস্টাগ্রামের মতো সোশ্যাল প্লাটফর্মে? শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে আমেরিকার লস অ্যাঞ্জেলসের বাসিন্দা ক্রিস্টেন হ্যানঞ্চারের ঘটেছে।

কোনও বিখ্যাত সিনেমা অভিনেত্রীর বা মডেল না হলেও সোশ্যাল মিডিয়ায় ক্রিস্টেনের পরিচিতি কম নয়। ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা ৩৯ লক্ষ। এহেন অষ্টাদশীকে তাই সেলিব্রিটি না বললে সেটা ভুল বলা হবে। ঠিক কী হয়েছিল? জানা গিয়েছে, ঘটনার দিন নিজের প্রেমিকের সঙ্গে সঙ্গমে লিপ্ত হয়েছিলেন ক্রিস্টেন। কিন্তু যে কোনও কারণেই ইনস্টাগ্রামে তাঁর প্রোফাইল থেকে লাইভে চলে আসেন তিনি। প্রায় তিন মিনিট ধরে লাইভ থাকার পর বন্ধ হয় ভিডিওটি। ওই সময় লাইভ দেখছিলেন তাঁর প্রায় ১৪ হাজার ফলোয়ার। কিন্তু ভাগ্য ভাল বলতেই হবে ক্রিস্টেনের। কারণ লাইভ আসলেও ক্যামেরা উলটো করে রাখায় কোনও কিছু দৃশ্যমান হয়নি। কেবল অডিওটিই শোনা গিয়েছে।

 

পরে অবশ্য নিজের ভুল বুঝতে পারেন ক্রিস্টেন। নিজেই পোস্টটি মুছে ফেলেন। ক্ষমা চান ভক্তদের কাছে। লেখেন, ‘যাঁরা যাঁরা লাইভ দেখেছেন, তাঁদের কাছে আমি ক্ষমা চাইছি। যা হয়েছে পুরোটাই ভুল করে। নিজেদের মাথা ওটা মুছে ফেলুন। মাঝেমধ্যে ভুল হয়েই যায়। সেটাকে ভুলে এগিয়ে যাওয়াই উচিত। আমিও তাই করব। আমি সবার কাছেই ক্ষমা চাইছি। আমি জানি আপনাদেরও খারাপ লেগেছে। যা হয়েছে আপনাদের তাঁর জন্য কোনও কৈফিয়ত দিতে পারব না। আমি তিন মিনিট পর নিজের ভুল বুঝতে পেরেছিলাম। তখন ১৪ হাজার লোক সেটি দেখছিলেন। আমাকে ক্ষমা করুন।’

কেন তিনি ইনস্টাগ্রামে একজন সেলিব্রিটি এই ছবিগুলি দেখলেই বুঝবেন:

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!