আপডেট ২ ঘন্টা আগে ঢাকা, ২৩শে অক্টোবর, ২০১৮ ইং, ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪০ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ জাতীয়

Share Button

এটাই গণতন্ত্রঃএকেই বলে বিউটি অব ডেমোক্রেসি

| ২২:৫৯, এপ্রিল ২৯, ২০১৮

লন্ডন টাইমস নিউজ । ৩০ এপ্রিল । ২০১৮

Home Secretary Resign

হোম সেক্রেটারির রেজিগনেশন নিয়ে লন্ডন টাইমস নিউজের রিপোর্ট।For your latest news please visit: www.londontimesnews.comEnglish site: www.londontimesnews.com/english

Posted by London Times-Salim Ahmed on Sunday, 29 April 2018

উইন্ডরাশ স্ক্যান্ডাল নিয়ে লিক মেমো প্রকাশ হওয়ার পর থেকে দাবি উঠেছিলো হোম সেক্রেটারির পদত্যাগের। সে সময় হোম সেক্রেটারি কিংবা টেরেজা মে অথবা দল ইন্টারফেয়ার করেনি। অন্ততঃ প্রকাশ্যে করেনি। অ্যাম্বার রূডও পদত্যাগ করবেননা-এমন দম্ভোক্তি করেননি। শুধু তাই নয়, নিজ পদে টিকে থাকার জন্য কোন গড়িমসিও করেননি। কসরততো নয়ই। মিথ্যার আশ্রয়ও নেননি।

.

লিক মেমো যখন প্রকাশিত হয়, তখন জেরেমি করবিন রূডের পদত্যাগ দাবী করেন। তার ঠিক ৬ ঘন্টার পর লন্ডন মেয়র সাদিক খানও অ্যাম্বার রূডের পদত্যাগ দাবি করেন।ডেভিড ল্যামি পার্লামেন্টে অত্যন্ত তীর্যক ভাষায় রূডের সমালোচনা করেন এবং বক্তব্য চান।

রাজনীতিতে   যখন এই অবস্থা, তখনি ফেসবুকে একটা ষ্ট্যাটাস দেই, যার লিংক হলো-

http://<iframe src=”https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fgaspothor.somudro%2Fposts%2F2154592621438047&width=500″ width=”500″ height=”453″ style=”border:none;overflow:hidden” scrolling=”no” frameborder=”0″ allowTransparency=”true” allow=”encrypted-media”></iframe>

২৪ ঘন্টারও কম সময়ের ব্যবধানে হোম সেক্রেটারি পদত্যাগ করলেন।

গণতন্ত্রের ভাষাই হলো অন্যের মতামতের প্রতি শ্রদ্ধাশীল হওয়া। ভিন্ন মত চলতে দেয়া। কল্যাণমূলক ভিন্ন মত মেনে নেয়া।এখানেই গণতন্ত্রের সকল সৌন্দর্য নিহিত।

Amber Rudd

অ্যাম্বার রূড হয়তো রাজনীতি খেলায় পদত্যাগ করে দলীয় নেতার অবস্থানকে টিকিয়ে দিয়েছেন। কিন্তু তারপরেও নিজে পদত্যাগ করে গণতন্ত্রের বিউটিকে আরেকবার বিশ্বদরবারে উচু করে জনমতকে, গণতন্ত্রকে, ভিন্নমতাবলম্বীকে শুধু সম্মানিতই করলেননা, নিজেও সম্মানিত হলেন।

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!