আপডেট ৯ ঘন্টা আগে ঢাকা, ১৬ই আগস্ট, ২০১৮ ইং, ১লা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা জিলহজ্জ, ১৪৩৯ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ জাতীয়

Share Button

মানিকগঞ্জের বানিয়াজুরী এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩জন,আহত ২০

| ২২:৫৬, মে ১৫, ২০১৮

রিপন আনসারী,মানিকগঞ্জ

ঢাকা-আরিচা মহাসড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৩জন । আহত হয়েছে প্রায় ২০ জন। মঙ্গলবার বিকাল ৩টার দিকে মানিকগঞ্জের বানিয়াজুরী ক্রসব্রিজ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে। এই দুর্ঘটনায় প্রায় ১ ঘন্টা বন্ধ ছিল ঢাকা-আরিচা মহাসড়কের সকল প্রকার যান চলাচল।
পুলিশ ও এলাকাবাসী জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা ফরিদপুর জেলার আলফাডাঙ্গা গামী সাউদিয়া (ঢাকা মোট্রো-ব- ১১-০৫-৩০) পরিবহনের একটি বাস বেলা ৩টার দিকে মানিকগঞ্জের বানিয়াজুরী ক্রসব্রীজ এলাকায় পৌছালে নিয়ন্ত্রন হারিয়ে বৈদ্যুতিক খুটি এবং গাছের সঙ্গে ঘষা লেগে রাস্তার মাঝখানে উল্টে যায়। এসময় রেকার দিয়ে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে বাসের ভেতর আটকে থাকা ৩জন পুরুষ যাত্রীর মরদেহ এবং একজন যাত্রীকে জীবিত উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা। বাকি আহত কমপক্ষে ২০ জন যাত্রীকে উদ্ধার করে স্থানীয় মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিকাল পর্যন্ত নিহত ব্যাক্তিদের পরিচয় পাওয়া যায়নি।
এদিকে সড়ক দুর্ঘটনার সঙ্গে সঙ্গে বন্ধ হয়ে যায় ঢাকা আরিচা মহাসড়কের সকল প্রকার যানবাহন চলাচল। এক ঘন্টার ওপরে সড়ক বন্ধ থাকায় মহাসড়কের দুই পাশে আটকে থাকে শতশত যানবাহন। ফলে দুভোর্গের শিকার হন যাত্রীরা। বিকাল সোয়া ৪টার দিকে দুর্ঘটনা কবলিত বাসটি রেকার দিয়ে রোডের মাঝখান থেকে সরানোর পর যান চলাচল স্বাভাবিক হয়।
স্থানীয়দের অভিযোগ ঢাকা-আরিচা মহাসড়কের মধ্যে মানিকগঞ্জে বানিয়াজুরী ক্রসব্রিজ এলাকাটি মানুষের কাছে আতঙ্কের নাম। যেখানে প্রতি নিয়তই ঘটছে দুর্ঘটনা। এ পর্যন্ত ছোট বড় দুর্ঘটনায় অসংখ্য মানুষ হতাহত হয়ে হয়েছে। এই ক্রসব্রিজ এলাকা সংলগ্ন রয়েছে গুরুত্বপুর্ন মুন্নু মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল,মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ,মুন্নু অ্যাটোয়ার,মুন্নু নার্সিং কলেজ,মুন্নু ফেব্রীক্্রসহ ঢাকা-ঝিটকা হরিামপুরের মতো গুরুত্বপুর্ন সড়ক। প্রতিদিন হাজার হাজার মানুষের সমাগম ঘটে এই ক্রসব্রীজ এলাকায়। এলাকাবাসীর দীর্ঘ দিনের দাবি ছিল ক্রসব্রীজ এলাকায় দুটি গতিরোধব ষ্পিডবেকার। ষ্পিডবেকার নির্মান করা হলে এখানে দুর্ঘটনা অনেকাংশে কমে যাবে বলে স্থানীয়দের দাবী।

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!