আপডেট ২ min আগে ঢাকা, ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ অগ্রযাত্রা

Share Button

নাট ওয়েস্ট ব্যাংক প্রোপার ফ্র্যাঞ্চাইজিং বিজনেসে ৭০% ব্যাংক লোন প্রদান করছে

| ০০:১৯, মে ১৬, ২০১৮

লন্ডন টাইমস নিউজ । ১৬ এপ্রিল । ২০১৮

 

ফ্রাঞ্চচাইজ ব্যবসাকে আরো এগিয়ে নিতে এবং উপযুক্ত ফ্রাঞ্চচাইজ ব্যবসা চালু করতে নাটওয়েস্ট  বিজনেস ব্যাংকিং সব ধরনের সহযোগিতায় উদ্যোক্তাদের পাশে দাঁড়িয়েছে।

 

সঠিক ফ্রাঞ্চচাইজ ব্যবসা চয়েস করতে, বিজনেস প্ল্যান, বিজনেস অনগোয়িং সাপোর্ট, বিজনেসের আর্থিক যোগান-ওয়ার্কিং ক্যাপিটাল মানি সহ ৫০ শতাংশ বা ৫০ হাজার পাউন্ড আন-সিকিউরড  এবং ৭০ শতাংশ ফান্ড সরবরাহ করছে।

 

নাটওয়েস্ট বিজনেস রিলেশনশিপ ম্যানেজার এবং ব্রিটিশ ফ্রাঞ্চচাইজ অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠিত ফ্রাঞ্চচাইজ স্ট্রাকচার ও মডেল অনুসরণ করে ব্যবসা পরিচালনা করলে ক্ষতির সম্ভাবনা যেমন নেই, লাভ জনক ছাড়াও ব্যাংক সব ধরনের সহযোগিতা দিতে প্রস্তুত।

গতরাত নাটওয়েস্ট-আরবিএস হেড কোয়ার্টারে আয়োজিত ব্রিটিশ ফ্রাঞ্চচাইজিং ব্যবসায়ের সেমিনারের আয়োজন করেছিলো নাটওয়েস্ট ব্যাংক।এই সেমিনারে টিউটর ডক্টর, অ্যাকশন কোচ, ইনএক্সপ্রেস, এনআইসির মতো খ্যাতিমান এবং মোষ্ট সাকসেসফুল ফ্রাঞ্চচাইজ ব্যবসায়ের প্রেজেন্টেশন সেমিনারে তুলে ধরা হয়।

 

এই কোম্পানিগুলোর মিলিয়ন বিলিয়ন পাউন্ডের ট্রানজেকশন প্রেজেন্টেশনের পর ব্যাংক বিজনেস রিলেশন টিম তাদের পক্ষ থেকে ফ্রাঞ্চচাইজ ব্যবসায়ের ক্ষেত্রে তারা কিভাবে সহযোগিতা করবে এবং দিয়ে থাকে- সেগুলো বিস্তারিত তুলে ধরেন।

আলোচনা ও প্রেজেন্টেশনের পর শুরু হয় উম্মুক্ত প্রশ্নোত্তর পর্ব। ব্যাংক আদৌ কী সহযোগিতা করবে, ফান্ডিং সোর্স ইত্যাদি নিয়ে।

 

এসময় নাটওয়েস্ট জানায়, তারা ৭০ পার্সেন্ট ফান্ডের যোগান দিবে। ৩০% ফান্ডের ব্যবস্থা উদ্যোক্তার নিজস্ব ব্যবস্থায়। ব্যাংক অন্যান্য সকল সহযোগিতা প্রদান করারও গ্যারান্টি দেয়।

Image may contain: 1 person, indoor

এসময় নাটওয়েস্টের হেড কোয়ার্টারের মূল অডিটোরিয়ামে ব্রিটেনের ফ্রাঞ্চচাইজিং ব্যবসায়ের বিনিয়োগকারি ছাড়াও নতুন উদ্যোক্তারাও উপস্থিত ছিলেন। সাংবাদিকদের মধ্যে লন্ডন টাইমস নিউজের নির্বাহী সম্পাদক নাটওয়েস্ট-আরবিএস কর্তৃক আমন্ত্রিত ছিলেন।

No automatic alt text available.

আগামীতে পর্যায়ক্রমে নতুন ব্যবসায়ীদের জন্য ফ্রাঞ্চচাইজিং ব্যবসায়ের সকল নিয়ম- কানুন সহ লিংক লন্ডন টাইমসে প্রকাশিত হবে।

Comments are closed.







পাঠক

Flag Counter

UserOnline



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!