আপডেট ১৩ ঘন্টা আগে ঢাকা, ২৫শে আগস্ট, ২০১৯ ইং, ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২২শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ জাতীয়

Share Button

ময়মনসিংহে মিডিয়া সেন্টারের উদ্বোধন

| ১১:১৫, এপ্রিল ২৫, ২০১৭

নাহিদ তাহসান, কন্ট্রিবিউটিং এডিটরঃ  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল উন্নয়নের অংশ ময়মনসিংহের মিডিয়া সেন্টার। যা অপরাধ দমনে পুলিশের ভূমিকাকে আরও শক্তিশালী করবে। অপরাধীরা দ্রুত আইনের আওতায় আসবে।বলেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক। তিনি আজ শুক্রবার বেলা ১২টায় ময়মনসিংহ পুলিশ সুপার কার্যালয় সংলগ্ন নবনির্মিত মিডিয়া সেন্টার এর আনুষ্ঠানিক উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি বলেন পুলিশ জঙ্গিবাদে পরিবারের জড়িয়ে যাওয়ার বিষয়টি দ্রুত সনাক্ত করে তা নির্মূল করেছে।

 

 

পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম এর সভাপতিত্বে পুলিশের মিডিয়া সেন্টার এর উদ্বোথনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল,মহানগর আওয়ামীলীগ সভাপতি আলহাজ এহতেশামূল আলম,ময়মনসিংহ প্রেসক্লাব সাধারণ সম্পাদক বাবুল হোসেন প্রমুখ।

 

 

 

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেনে কোতোয়ালী মডেল থানার এএসপি আল আমিন। আইজিপি বলেন,জনগনকে সাথে নিয়ে পুলিশ জঙ্গিবাদী হুমকি প্রতিহত করেছে। ইদানিং পারিবারিক জঙ্গি সম্পৃক্ততা বিষয়টিও পুলিশ সনাক্ত করে ব্যবস্থা নিয়েছে। পারিবারিক ও সামাজিক সচেতনতার মাধ্যমেই এটি নির্মূল করা সম্ভব।

 

 

সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে পুলিশ জিরো টলারেন্স নীতিতে চলছে। আইজিপি একেএম শহীদুল হক তার কর্মজীবনের স্মৃতিবাহী ময়মনসিংহ জেলা সম্পর্কে স্মৃতিচারণ করতে গিয়ে বলেন,এ ময়মনসিংহ থেকেই ডিফেন্স পার্টি চালু করে জনগনের সম্পৃক্ততায় তা অপরাধ দমনে সারা দেশে মডেল হিসাবে স্বীকৃত করা গিয়েছিল। যা এখন কমিউনিটি পুলিশীং এর আদলে সারা দেশে অপরাধ দমনে ভূমিকা রাখছে।

 

 

রাজধানীর বাইরে ময়মনসিংহে পুলিশের অত্যাধুনিক মিডিয়া সেন্টার গড়ে তুলাও তেমনি এক মাইলফলক। যেখানে পুলিশ তথ্যপ্রযুক্তির ব্যবহারের মাধ্যমে সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার কার্যক্রমে অংশ নিচ্ছে। এবং সাংবাদিকরাও এই মিডিয়া সেন্টারের সাথে সংযোগ রেখে তাদের দায়িত্ব পালন করতে পারবেন। সাংবাদিক এবং পুলিশ সম্পর্ক উন্নয়নের মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার কাজটি বেগবান হবে। আইজিপি তার বক্তব্যে ময়মনসিংহের মিডিয়া সেন্টার গড়ে তোলার ক্ষেত্রে পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলামের উদ্যমী ও ক্রিয়েটিভ দৃষ্টিভঙ্গির প্রশংসা করেন।

 

 

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!