আপডেট ৩ ঘন্টা আগে ঢাকা, ২৫শে জুন, ২০১৮ ইং, ১১ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৩৯ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ জাতীয়

Share Button

একরামকে নিয়ে প্রধানমন্ত্রীর কাছে কক্সবাজার মেয়রের স্ট্যাটাস

| ১৮:১৪, জুন ১, ২০১৮

কক্সবাজার প্রতিনিধি

 

টেকনাফ পৌরসভার তিনবারের নির্বাচিত কাউন্সিলর ও সাবেক যুবলীগ সভাপতি র‌্যারের হাতে কথিত বন্দুকযুদ্ধে নিহত একরামুল হককে নিয়ে প্রধানমন্ত্রীর কাছে কক্সবাজার পৌর মেয়র তার নিজের ফেসবুক ওয়ালে স্ট্যাটাস দিয়েছেন।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, জেলা যুবলীগ ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, কক্সবাজার পৌর মেয়র মাহাবুবুর রহমান চৌধুরী তার ফেসবুক ওয়ালে প্রধানমন্ত্রীকে যা লিখেছেন তার আংশিক তুলে ধরা হলো।

মা, সারা দেশব্যাপী মাদকবিরোধী অভিযানকে যখন দেশের আবালবৃদ্ধবনিতা স্বাগত জানিয়েছেন। ঠিক তখনই আপনার এই সিদ্ধান্তকে প্রশ্নবিদ্ধ করতে উঠেপড়ে লেগেছে প্রশাসনের ভেতর ঘাপটি মেরে থাকা একাত্তরের দোসররা। তারা ইয়াবাবিরোধী অভিযানের দোহাই দিয়ে আপনার সন্তানকে হত্যা করেছে।

২৭ মে গভীর রাতে টেকনাফে এমনি একটি ঘটনা ঘটেছে। প্রশাসনকে ভুল তথ্য দিয়ে আজন্ম আওয়ামী লীগ পরিবারের অহংকার টেকনাফ যুবলীগের সাবেক সভাপতি ও পরপর তিন তিনবার নির্বাচিত কাউন্সিলর একরামকে হত্যা করা হয়েছে।

মাগো এমন চলতে থাকলে আওয়ামী লীগ তথা বাংলাদেশ নিঃশেষ হতে খুব বেশি সময় লাগবে না। মা, আপনার যেই সন্তান আজন্ম বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে টেকনাফ

যুবলীগকে মডেল ইউনিটে পরিণত করেছিল। আপনার সেই সন্তান একরামুল হক কী ইয়াবার মতো মরণনেশার সঙ্গে জড়িত থাকতে পারে? যার চাল-চুলো নেই, থাকার জন্য বাড়ি নেই। পরিবার ও সন্তানদের লেখাপড়া চালানোর জন্য যাকে নির্ভর করতে হয় ভাইদের ওপর, বন্ধুদের ওপর। আওয়ামী লীগকে ভালোবেসে জনগণকে সেবা করতে গিয়ে দেনার দায়ে যার সব শেষ তাকে বানানো হচ্ছে ইয়াবা গডফাদার! হায় সেলুকাস।

মাগো, আমি আমার কান্না রুখতে পারছি না। একরামের মৃত্যুতে আমার হৃদয়ে ক্ষণে ক্ষণে রক্তক্ষরণ হচ্ছে। এ হত্যা মানতে পারছি না। মা, এখনও সময়, লাগাম টেনে ধর তাদের। যারা প্রকৃত মুজিব আদর্শের সৈনিকদের হত্যা করার পরিকল্পনা করেছে।

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!