আপডেট ১৩ ঘন্টা আগে ঢাকা, ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং, ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৫ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ জাতীয়

Share Button

জগন্নাথপুরের স্বপ্নবান হাজারো যুবকদের নিয়ে উন্নয়নের রাজনীতি করতে চান ফারুক

| ০১:৫৮, জুলাই ৪, ২০১৮

লন্ডন টাইমস নিউজ । ৪ জুলাই। ২০১৮

গত ২রা জুলাই ২০১৮ পূর্ব লন্ডনের আট্রিয়াম হলে যুক্তরাজ্যে বসবাসরত জগন্নাথ পুর ও দক্ষিণ সুনামগঞ্জের  যুব সমাজের এক ঐতিহাসিক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে স্বপ্নবান যুবসমাজের উদ্দেশ্যে মূল বক্তব্য উপস্থাপন করেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক।

Image may contain: 11 people, people smiling, people sitting

সন্ধ্যা ৬.৩০ মিনিট থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানে লন্ডন সহ বার্মিংহাম, মানচেস্টার, লিডস, নিউক্যাসল, সান্ডারল্যান্ড, স্কটল্যান্ড সহ ব্রিটেনের অধিকাংশ শহরে বসবাসরত জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জের  প্রায় হাজারো যুবকদের সমাগম ঘটে।

অনুষ্ঠানমঞ্চে যুক্তরাজ্য আওয়ামীলীগের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শহরের আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Image may contain: one or more people, crowd and indoor

অনুষ্ঠানের মূল আলোচক সৈয়দ সাজিদুর রহমান থাকলেও বিভিন্ন শহরের আওয়ামীলীগ ছাত্রলীগের প্রায় শতাধিক নেতা কর্মী বক্তব্য রাখেন এবং বিভিন্ন শহরের আওয়ামীলীগের নেতা কর্মীরা ফুল, ক্রেস্ট দিয়ে সৈয়দ সাজিদুর রহমান ফারুককে বরন করে নেন ও অভিনন্দন জানান।

আওয়ামীলীগের নেতৃবৃন্দ সৈয়দ সাজিদুর রহমান ফারুককে জগন্নাথপুর দক্ষিণ সুনামগঞ্জের আসনে এমপি পদে মনোনয়ন দেয়ার জন্য সভানেত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানান।

মূল আলোচনায় সৈয়দ সাজিদুর রহমান ফারুক বলেন, আমার রাজনীতির প্রাণশক্তিই হলো তরুণ ও যুবসমাজ। এই তরুণ ও যুবসমাজকে সাথে নিয়েই জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জে আমরা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে আধুনিক ও উন্নত জগন্নাথপুর গঠণে সক্ষম হবো।

Image may contain: 8 people, people smiling, people standing and people on stage

সভা পরিচালনায় ও স্বাগত বক্তব্য দেন যুক্তরাজ্য আওয়ামীলীগের নের্তৃবৃন্দ। সঞ্চালক উপস্থিত  সবাইকে একে একে প্রত্যেকের নাম ধরে ধরে পরিচয় করিয়ে দেন ও ধন্যবাদ জানান।অনুষ্ঠানে  চ্যানেল আই এর এমডি রেজা আহমেদ ফায়সাল চৌধুরী শোয়েব বক্তব্য রাখেন ও ধন্যবাদ সহ সৈয়দ সাজিদুর রহমান ফারুকের প্রতি সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ, আওয়ামীলীগ নেতা হরমুজ আলী, মারুফ চৌধুরী, সৈয়দ হাসান আহমেদ, সৈয়দ মুজিবুর রহমান, মতিউর রহমান, আনোয়ার বদরুল, সৈয়দ খালেদ মিয়া অলিদ, মল্লিক শাকুর ওয়াদুদ, মাসুক ইবনে আনিস, সৈয়দ তাহমীমুল হক, সৈয়দ দুলাল, সৈয়দ সাদেক আহমেদ সহ আওয়ামীলীগ ছাত্রলীগের শত শত নেতৃবৃন্দ।

সভাশেষে লিডস থেকে আগত বাউল শিল্পী আব্দুল খালিক ও লন্ডনের সঙ্গীত শিল্পী আলাউর রহমান দেশাত্মবোধক সঙ্গীত পরিবেশন করেন

Image may contain: 4 people, people smiling, wedding and indoor

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!