আপডেট ৪ ঘন্টা আগে ঢাকা, ২০শে মে, ২০১৯ ইং, ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই রমযান, ১৪৪০ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ জাতীয়

Share Button

লন্ডনে বঙ্গবীর জেনারেল(অবঃ) ওসমানীর জন্মশতবার্ষিকী পালিত হবে ৩০ সেপ্টেম্বর ২০১৮

| ২১:৩০, জুলাই ২৯, ২০১৮

সৈয়দ আবদুল কাদির । বিশেষ প্রতিনিধি । লন্ডন অফিস । ২৯ জুলাই। ২০১৮।

 

 

ব্রিটিশ সেনাবাহিনীর একজন সর্বকনিষ্ঠ মেজর সৈনিক, বাংলাদেশে মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক নীতিতে অটল ও সাহসে বিরল গনতন্ত্রের প্রতিকৃত বঙ্গবীর জেনারেল আতাউল গণি ওসমানীর জন্ম শতবার্ষিকী উপলক্ষে আগামী ৩০ সেপ্টেম্বর রোববার বিকেল সাড়ে ৫টায় পূর্ব লন্ডনের ভ‍্যালেনস রোডস্থ ওসমানী সেন্টারে এক সেমিনার ও চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে। একটি স্মরণীকা প্রকাশিত হবে।

Image may contain: 8 people, people sitting, table and indoor

এ উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভা গত ২৮ জুলাই পুর্ব লন্ডনের ভ‍্যালেনস রোডস্থ একটি কমিউনিটি হলে কমিউনিটি এক্টিভিস্ট আলহাজ্ব কবির উদ্দিনের সভাপতিত্বে এবং সাংবাদিক ও বিশিষ্ট কমিউনিটি এক্টিভিস্ট কে এম আবুতাহের চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন একাউন্টেন্ট ডঃ নুরুল আলম, বাংলা পোস্ট এর চেয়ারম্যান শেখ মফিজুর রহমান, মুক্তিযুদ্ধা ও সাংবাদিক মোঃ মোস্তফা, সাংবাদিক মোঃ রহমত আলী, কবি ও কলামিস্ট শিহাবুজজামান কামাল, সাংবাদিক ও শিক্ষক সৈয়দ আব্দুল কাদির, কমিউনিটি এক্টিভিস্ট গোলাম রব্বানী, কমিউনিটি এক্টিভিস্ট মোঃ ইছবাহ উদ্দিন, সাংবাদিক খান জামাল এন ইসলাম, কবি শেখ শামসুল ইসলাম প্রমুখ।

 

উক্ত সভায় একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। আহ্বায়ক কমিটির কর্মকর্তাগণ হলেন : কনভেনার কবির উদ্দিন, কো: কনভেনার কে এম আবুতাহের চৌধুরী ও শেখ মফিজুর রহমান, যুগ্ম কনভেনার মোঃ ইছবাহ উদ্দিন ও শেখ শামসুল ইসলাম, মেম্বার সেক্রেটারি গোলাম রব্বানী, যুগ্ম মেম্বার সেক্রেটারি খান জামাল নুরুল ইসলাম, ফাইন‍্যানস সেক্রেটারি সৈয়দ সুহেল আহমদ, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারি মোঃ রহমত আলী, যুগ্ম প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারি শিহাবুজজামান কামাল ও সৈয়দ আব্দুল কাদির । এছাড়া ৯ সদস্য বিশিষ্ট একটি এডভাইজারী কমিটি এবং ১০১ জন সদস্য রয়েছেন। বঙ্গবীর ওসমানীর জন্ম শতবার্ষিকী সাফল্যমন্ডিত করার জন্য প্রস্তুতিমূলক আরেকটি সভা আগামী ৪ আগস্ট শনিবার বিকেল ৪ টায় পুর্ব লন্ডনের ভ‍্যালেনস রোডস্থ ওডেহ‍্যাম কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!