আপডেট ৪৪ min আগে ঢাকা, ২৩শে অক্টোবর, ২০১৮ ইং, ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪০ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ ইউরোপ

Share Button

ইতালির মিলানে জনতা একচেঞ্জের আয়োজনে গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে

| ১৬:২৯, জুলাই ৩১, ২০১৮

তুহিন মাহামুদ বিশেষ প্রতিনিধি

 

ইতালির মিলান শহরের প্রাণকেন্দ্র পিয়াচ্ছা কাইয়াচ্ছো সংলগ্ন রাষ্ট্রায়াত্ব প্রতিষ্ঠান জেইসি মিলান শাখার উদ্যেগে অনুষ্ঠিত হলো Business Development Workshop বা গ্রাহক সমাবেশ।জনতা একচেঞ্জ মিলান শাখার ম্যানেজার মো:মিজানুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জেইসি এর এমডি জনাব আলী হোসেন এবং জনতা ব্যাংকের সাবেক জিএম জনাব নুর মোহাম্মাদ।

জনতা ব্যাংকের এমডি জনাব আলী হোসেন তাঁর বক্তব্যে বলেন,জনতা ব্যাংক আপনাদের,সরকারের একটি প্রতিষ্ঠান প্রবাসীদের সেবা প্রদানের জন্যই এই প্রতিষ্ঠান গড়ে উঠেছে।তাই বৈধ পন্থায় টাকা প্রেরণ করলে আপনারাও উপকৃত হবেন, দেশও উন্নয়নের দিক এগিয়ে যাবে।আপনাদের সবার্ত্মক সহযোগীতা না পেলে এটি টিকিয়ে রাখা কঠিন হবে। গ্রাহকদের উৎসাহিত করার লক্ষে জিইসির ম্যানেজার মো:মিজানুর রহমান বছরের সেরা রেমিটেন্স দাতাদের এ্যাওয়ার্ড প্রদান ব্যবস্হা চালু করার জন্য উর্ধ্বতন কর্ম কর্তাদের প্রতি আহবান জানান। মতবিনিময় সভায় বক্তারা বিভিন্ন শহর ও বাংলাদেশী অধ্যুষিত এলাকায় নতুন শাখা খোলার অনুরোধ জানান।এবং জনসচেতানতা বৃদ্ধি ও ব্যাংকের মাধ্যমে রেমিটেন্স পাঠানোর জন্য প্রচারমুখী কর্মসূচী উদ্যোগ গ্রহন করার জন্য আহবান জানান।

প্রবাসীদের স্বার্থ সংশ্লিষ্ট ও দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে বৈধপথে টাকা পাঠানোর গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করেন বিশিষ্ট ব্যবসায়ী এবং মাদারীপুর জেলা কল্যাণ সমিতির সভাপতি দেলোয়ার হোসেন মোল্লা,বাংলা ভিশন ইতালি প্রতিনিধি এবং মিলান বাঙলা প্রেসক্লাবের উপদেষ্টা তুহিন মাহামুদ,বাঙলা টিভি ইতালির প্রতিনিধি এবং মিলান বাঙলা প্রেসক্লাবের সভাপতি রিয়াজুল ইসলাম কাওছার,বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হাজী শাহআলম,মাদারীপুর জেলা কল্যাণ সমিতির সভাপতি ছাইদুর রহমান,মাদারীপুর সদর উপজেলার সিনিয়র সহ সভাপতি মো: হারুন মোল্লা,লোম্বারদিয়া আ’লীগের সাংস্কৃতিক সন্পাদক সারোয়ার হোসেন,কমিউনিটি ব্যক্তি মঞ্জুর হোসেন,কবির হোসেন,কমিউনিটি ব্যক্তিত্ব জামাল আহমেদ সহ প্রমুখ নেতৃবৃন্দ। সবশেষে আপ্যায়নের মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!