আপডেট ৯ ঘন্টা আগে ঢাকা, ১৬ই আগস্ট, ২০১৮ ইং, ১লা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা জিলহজ্জ, ১৪৩৯ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ ইউরোপ

Share Button

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাষ্টের অভিষেক ও অ্যাওয়ার্ড সিরিমনি অনুষ্ঠান

| ১৬:২৮, আগস্ট ২, ২০১৮

তুহিন মাহামুদ বিশেষ প্রতিনিধি:

 

 

ইতালির মিলানে বৃহত্তর সিলেট বিভাগের ঐতিহ্য বাহী বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাষ্ট ইতালির নবগঠিত কমিটির অভিষেক এবং এ্যাওয়ার্ড সিরিমনি -২০১৮ অনুষ্ঠিত হয়েছে মিলানোস্থ একটি অডিটোরিয়ামে। এ বছর এডুকেশন ও সোস্যাল ওয়ার্ক এই ২ টি ক্যাটাগরিতে মোট ৭টি এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

ইতালি এবং বাংলাদেশের জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে শুরু হয় বৃহত্তর সিলেট বিভাগের ঐতিহ্য বাহী বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাষ্ট ইতালির নবগঠিত কমিটির অভিষেক এবং এ্যাওয়ার্ডিং সিররিমনি -২০১৮ এর অনুষ্ঠান। প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কন্স্যুলেট জেনারেল মিলান এর ভারপ্রাপ্ত কনসাল জেনারেল এ কে মোঃশামসুল আহসান। কমিউনিটির সকল কাজে সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করে সভাপতির বক্তব্য রাখেন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাষ্ট ইতালির নব নির্বাচিত সভাপতি জাছিম আহমেদ-। অনুষ্ঠানে আগত সবাইকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন অনুষ্ঠানের সঞ্চালক সাধারণ সম্পাদক আব্দুল বাছিত দলই।অনুষ্ঠানটি যৌথ ভাবে সঞ্চালনা করেন সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ তাজ উদ্দীন। এ বছর এডুকেশন ও সোস্যাল ওয়ার্ক এই ২ টি ক্যাটাগরিতে মোট ৭টি এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

নব নির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান লন্ডন থেকে আগত বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে সভাপতি দেলোওয়ার হোসাইন। প্রধান অতিথি এবং বিশেষ অতিথি বৃন্দদের কে ফুলেল শুভেচ্ছায় অভিসিক্ত করেন নব নর্বাচিত কমিটির নেত্রীবৃন্দ। এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন কনসাল রফিকুল করিম, বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাষ্ট ইতালির পরিচালনা বোর্ডের সদস্য ইমাম উদ্দীন,শরীফ উদ্দীন,মঈনুল হক সহ বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাষ্ট ইউকের শীর্ষ স্থানীয় নেত্রী বৃন্দ, লোম্বারদিয়া আওয়ামী লীগ,বিএনপি,মিলান বাঙলা প্রেস ক্লাব, আঞ্চলিক সমিতি সহ কমিউনিটির নেত্রীবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাষ্ট এর বিভিন্ন সেবা এবং কার্যক্রম তুলে ধরেন এবং সংগঠনটির ট্রাস্টি হয়ে মানবতাঁর সেবায় অংশ নেবার প্রতিও আহবান জানান । সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও উপস্থিত ছিলেন মিলান আওয়ামী লীগ,বিএন পি,বৃহত্তর ফরিদপুর, মাদারীপুর,বৃহত্তর ঢাকা,বৃহত্তর সিলেট,বৃহত্তর কুমিল্লা ,নোয়াখালী, সহ সামাজিক,রাজনৈতিক,আঞ্চলিক,সাংস্কৃতিক সহ সাংবাদিকবৃন্দ এবং বাংলাদেশী প্রবাসীরা। সবশেষে প্রীতিভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!