আপডেট ৪৯ min আগে ঢাকা, ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ ইউরোপ

Share Button

ইতালিস্থ গ‌া‌জীপুর জেলা সমাজ কল্যান স‌মি‌তির কমি‌টি ঘোষনা

| ২২:২২, সেপ্টেম্বর ১৩, ২০১৮

স‌নেট রোজা‌রিও সভাপ‌তি, গোলাপ হো‌সেন সাধারন সম্পাদক

ইতালি অফিস । ১৪ সেপ্টেম্বর । ২০১৮।

 

ইতালীতে বসবাসরত বৃহত্তর ঢাকার ঐতিহ্যবাহী জেলা গাজীপুরবাসীর প্রান প্রিয় সংগঠন গাজীপুর জেলা সমিতি দীর্ঘদিনের জরাজীর্ণতা, মতবিরোধকে দুরে রেখে নতুন কার্যকরী কমিটি ঘোষনা করেছে। ১২ সেপ্টেম্বর, বুধবার দুপুরে ইতালীর রাজধানী রোমের বাংলাদেশী অধ্যুষিত এলাকা তরপিনাত্তারাস্থ সুন্দরবন রেষ্টুরেন্টে এক সংবাদ সমম্মেলনের মাধ্যমে নতুন এ কমিটি ঘোষনা করেন আহ্বায়ক শাহীন খলিল কাওসার। নুতন এই কমিটির সভাপতি পদে সনেট পি রোজারিও এবং সিনিয়র সহ সভাপতি আবুল কালাম, সাধারন সম্পাদক গোলাপ হোসেন বেপারী, সাংগঠনিক সম্পাদক রাসেল মিয়া (গাজীপুর সদর), কোষাধক্ষ্য হযরত আলী ,ক্রীড়া সম্পাদক রাসেল রাজ (কালীগঞ্জ) প্রচার সম্পাদক হাদিউল ইসলাম।

 

এ সময় শাহীন খলিল কাওসার বলেন প্রবাসের মাটিতে গাজীপুরবাসীকে ঐক্যবদ্ধ করতে নতুন কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমি আশা করছি। তিনি সকল গাজীপুরবাসীকে ঐক্যবদ্ধ হয়ে নতুন কমিটির সাথে কাজ করার আহ্বান জানান। এবং আরও আশাপ্রকাশ করেন বিদেশের মাটিতে সকল কাজ কর্ম ফেলে দেশকে ভালবাসি বলেই কেবলমাত্র আমরা এইসব সংগঠন করি, কাজেই আমাদের দায়িত্ব হবে সমাজকে সুন্দর করার লক্ষ্যে যাতে আমাদের ছেলেমেয়েদের জন্য আমরা শিক্ষামুলক কিছু করতে পারি তা হবে এধরনের সংগঠনের সফলতা।

 

শাহীন খলিল কাওসার আরো বলেন একটি সংগঠন গঠন প্রক্রিয়া একটু সময় সাপেক্ষ ব্যাপার এবং সকলের মনরক্ষা করাও কঠিন হয়ে পরে, তাই আমি সকলের কাছে অনুরোধ করব সকল ভুলত্রুটির উর্ধ্বে গিয়ে মিলেমিশে থাকাই মহত্ব।সব গাজীপুরবাসী যদি সব কিছু ভুলে এক হয়ে কাজ করে তবে ইনশাল্লাহ এই কমিটিই হবে অন্যদের আদর্শ। তিনি নতুন কমিটির নেতৃবৃন্দকে যথা শিঘ্র সম্ভব একটি পূর্নাঙ্গ কার্যকরী কমিটি গঠনের তাগিদ দেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ রুস্তম আলী, মাহামুদল হাসান, সঞ্জীবন দাস , বাবুল হাসান, মতিউর মেহেদি, রবি রোজারিও, শাহিন মিয়া প্রমুখ ।

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!