আপডেট ৪ ঘন্টা আগে ঢাকা, ১৮ই মার্চ, ২০১৯ ইং, ৪ঠা চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই রজব, ১৪৪০ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ ইউরোপ

Share Button

পর্তুগাল বাংলাদেশ সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশানের বার্ষিক নৌভ্রমণ অনুষ্ঠিত

| ১২:০৪, সেপ্টেম্বর ২৪, ২০১৮
রনি মোহাম্মদ (লিসবন, পর্তুগাল)-প্রবাসের কর্মব্যাস্ততা মাঝে গ্রীষ্মের ছুটির শেষে সবারই মনে ইচ্ছে জাগে নিজের এবং পরিবার আত্বীয় স্বজনকে নিয়ে সমূদ্র -পাহাড়, খোলা আকাশ আর বাতাস উপভোগ করতে। তা যদি হয়ে উঠে ঘড়ির কাটার সাথে সময়েকে মেনে চলা পর্তুগাল প্রবাসী বাংলাদেশীদের সংগঠন বাংলাদেশ সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশান অব পর্তুগালের উদ্দ্যোগে তখন হয়ে উঠে আরো উৎসব মূখর আনন্দের।
২৩ই সেপ্টম্বর রবিবার পর্তুগালের রাজধানী লিসবন শহরের পাশ দিয়ে বয়ে চলা আটলান্টিক সাগর উপর নৌ ভ্রমণের মধ্যে দিয়ে বাংলাদেশ সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশান অব পর্তুগালের উদ্যোগে আয়োজন করা হয় দিনব্যাপী বার্ষিক বনভোজন নৌভ্রমণের।
সকাল ১০টায় লিসবন শহর থেকে প্রায় দুই শতাধিক পর্তুগাল প্রবাসী বাংলাদেশীদের নিয়ে ১টি জাহাজ লিসবনের নির্ধারিত স্থান থেকে আটলান্টিক সাগর উপর নৌ ভ্রমণের মধ্যে দিয়ে বনভোজনের আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু হয়। বেলা সাড়ে ১২টায় আটলান্টিক সাগরের মোহনা কাসকাইশ নামক স্থানে মধ্যাহ্ন ভোজের পর আটলান্টিকের শাখা দরু নদীর দুই পাশের অপরুপ সৌন্দর্য উপভোগের মধ্যে দিয়ে শুরু হয় আগত ছোট বড় ছেলেমেয়েদের নিয়ে আনন্দ আড্ডা, গান, কৌতুক সহ দল-মত সকল বেদাভেদ ভুলে আনন্দে মেতে উঠেন মেতে ওঠেন নৌভ্রমণে আগত প্রবাসীগন।
উক্ত নৌভ্রমণের পরিচালায় ছিলেন বাংলাদেশ সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশান অব পর্তুগাল তাহের আহম্মেদ চৌধুরী, মিজানুর রহমান ও শাহিন, সম্রাট, মোহাম্মদ ইকবাল আলী ভূঁইয়া, রাসেল মোহন, আশরাফ, আসমত, জিল্লুর রহমান, মহিউদ্দিন সুমন, কবি কামাল ও জাকির হামিদ ছাড়াও কমিউনিটি ব্যক্তিত্ব সোহেব মিয়া, আবদুল্লাহ আল মামুন মাওলানা আবু সাইদ ও ইমদাদ উল্লাহ, মজিবুর মোল্লা, শফিকুর রহমান, রায়হান, ফারুখ প্রমুখ।

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!