আপডেট ৩ ঘন্টা আগে ঢাকা, ১২ই ডিসেম্বর, ২০১৮ ইং, ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা রবিউস-সানি, ১৪৪০ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ সারাদেশ

Share Button

ফেসবুকে আপত্তিকর ছবি দেয়ায় আত্মহত্যা করলো স্কুল ছাত্রী

| ২২:০৩, অক্টোবর ৯, ২০১৮

রিপন আনসারী,মানিকগঞ্জ-

 

ফেসবুকে নিজের আপত্তিকর ছবি ছড়িয়ে দেয়ায় অপমানে মানিকগঞ্জে দিশারী বিশ্বাস মিম নামে এক পরিক্ষার্থী আত্মহত্যা করেছে।সোমবার দুপুরে সিংগাইর উপজেলার ছোট কালিয়াকৈর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দিশারী ওই গ্রামের মোহাম্মদ আলী টুলুর মেয়ে।স্থানীয় কালিয়াকৈর খান উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিলো।

 

দিশারীর মামা মিজানুর রহমান জানান,মানিকগঞ্জ সদর উপজেলার নালরা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে কলেজ ছাত্র আলাউদ্দিন ভুয়া ইমু আইডির “অলেখা কাব্য নামে” একটি মাধ্যমে তার ভাগ্নির সাথে প্রথমে যোগাযোগ করতো।এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এসময় ইমোর মাধ্যমে তারা কিছু ছবিও আদান-প্রদান করে। কিছুদিন যাওয়ার পর দিশারী ছেলেটির আসল পরিচয় জানলে যোগাযোগ কমিয়ে দেন।কিন্তু আলাউদ্দিন দিশারীকে বিয়ে করার জন্য চাপ দিতে থাকেন।কিন্তু এতে রাজি না হওয়ায় নানাভাবে দিশারীকে ব্লাকমেইল ও হুমকি দিয়ে আসছিল আলাউদ্দিন।এঘটনা আলাউদ্দিনের স্বজনদেরও একাধিকবার জানানো হয়েছে। মৌখিকভাবে সর্তক করা হয়েছে আলাউদ্দিনকেও।
কিন্তু এতেও ক্ষান্ত হয়নি বখাটে আলাউদ্দিন। রোববার আলাউদ্দিন তার ফেসবুক আইডি অলেখা কাব্যতে দিশারীর কয়েকটি আপত্তিকর ছবি পোষ্ট করে।যা বিভিন্ন সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে।
মানসম্মানের ভয়ে সোমবার দুপুরে নিজ ঘরে গলায় ওড়না পেছিয়ে আত্বহত্যা করেন দিশারী বিশ্বাস মিম।খবর পেয়ে সিংগাইর থানা পুলিশ দিশারীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠান। ঘটনার পর থেকে মোবাইল ফোন বন্ধ করে পলাতক রয়েছেন বখাটে আলাউদ্দিন।
সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মতিউর রহমান জানান,মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে।নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্ততি নিচ্ছেন।ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!