আপডেট ২ ঘন্টা আগে ঢাকা, ১৭ই নভেম্বর, ২০১৮ ইং, ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ জাতীয়

Share Button

৭০০ হাজার লোকের উপস্থিতিতে লন্ডনে ব্রেক্সিটের জন্য পিপলস ভোটের দাবি(ভিডিও)

| ২২:০১, অক্টোবর ২০, ২০১৮

লন্ডন অফিস । চ্যানেল এইট নিউজ । ২০ অক্টোবর । ২০১৮ ।

 

শনিবার সেন্ট্রাল লন্ডনে চূড়ান্ত ব্রেক্সিটের জন্য ৭০০,০০০ লোকের উপস্থিতিতে এক বিশাল র‍্যালিতে পিপলস ভোট তথা দ্বিতীয় গণভোটের দাবি জানানো হয়।ব্রিটেনের বিভিন্ন শহর থেকে শত শত লোক লন্ডনের পার্কলেনে সমবেত হয়ে, হাতে প্ল্যাকার্ড, ব্যানার, ফেস্টুন নিয়ে ব্রেক্সিটের চূড়ান্ত চুক্তির জন্য পিপলস ভোটের আহবান জানিয়ে র‍্যালিতে অংশগ্রহণ করেন। আয়োজকেরা আইটিভির কাছে ৬৭০ হাজার, গার্ডিয়ানের কাছে ৭০০,০০০ লোকের সমাবেশ হয়েছে বলে দাবি করেছেন।তারা মিছিল সহকারে পার্লামেন্ট স্কোয়ারে গিয়ে সমাবেশে মিলিত হন।

Anti-Brexit campaigners take part in the People’s Vote March for the Future

তবে এই র‍্যালিতে ব্রিটেনের প্রায় সব রাজনৈতিক দলের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন, এমনকি জাতীয় ও আন্তর্জাতিকভাবে খ্যাতিসম্পন্ন অনেক সেলিব্রেটিও সমাবেশে পিপলস ভোটের দাবিতে বক্তব্য রাখেন।

Brexit march

রাজনৈতিক নেতাদের মধ্যে লন্ডন মেয়র সাদিক খান, স্যার ভিন্স কেবল এমপি, চুকা উমা এমপি, ক্যারোলাইন লুকাস, অ্যানা সোবরি এমপি,  বিখ্যাত শেফ ডেলিয়া স্মীথ, টেলিভিশন সেলিব্রেটি ড্রাগনস ডেন বিজনেস উইম্যানখ্যাত ডেবোরা মেইড্যান, বিখ্যাত সেলিব্রেটি লর্ড অব দ্য রিং এর স্টার অ্যান্ডি সেরকি।সমাবেশে স্কটিশ ফার্স্ট মিনিস্টার নিকোলা স্ট্রার্জেন ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন।

Delia Smith addresses the rally.

সমাবেশে লন্ডন মেয়র সাদিক খান সব চাইতে তীর্যক এবং রসাত্মক ভাষায় চলমান ব্রেক্সিটের সমালোচনা করে বলেন, এই ব্রেক্সিট হয় খুবই খারাপ এক চুক্তির দিকে এগুচ্ছে, নাহয় আরো প্রচন্ড খারাপের দিকে যাচ্ছে কিংবা কোন চুক্তি ছাড়াই এগুচ্ছে।

Green Party MP Caroline Lucas, Labour MP Chuka Umunna, Lib Dem leader Sir Vince Cable, and Conservative MP Anna Soubry all addressed the rally.

 

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!