আপডেট ১৪ ঘন্টা আগে ঢাকা, ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং, ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৫ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ এক্সক্লুসিভ

Share Button

কূটনীতিকদের সঙ্গে বৈঠকে বিএনপি

| ১৪:১৫, নভেম্বর ১২, ২০১৮

ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিকদের সঙ্গে বৈঠকে বসেছেন বিএনপি নেতারা। সোমবার বিকেল ৪টায় বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক হচ্ছে। দলীয় সূত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

জানা গেছে, সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতি, নির্বাচন, সরকার ও ইসির ভূমিকা নিয়ে অবহিত করতে বিকেলে গুলশান কার্যালয়ে কূটনীতিকদের সঙ্গে বৈঠকে বসেছে বিএনপি।

বৈঠকে অংশ নিয়েছেন ইউরোপীয় ইউনিয়ন, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, জাপান, চীন, জার্মানি, ইন্দোনেশিয়া, মরক্কো, সুইডেন, পাকিস্তানের পলিটিক্যাল সেক্রেটারি, তুরস্ক, স্পেন, ভিয়েতনাম, নরওয়ে, সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত এবং অস্ট্রেলিয়ার উপ-রাষ্ট্রদূত।

বিএনপির পক্ষে উপস্থিত আছেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান ইনাম আহমেদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা সাবিহ উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ। এছাড়াও ব্যারিস্টার মীর হেলাল, ব্যারিস্টার রুমিন ফারহানা, অ্যাডভোকেট ফাহিমা মুন্নী ও জেবা খান।

কূটনীতিকদের সঙ্গে বসার আগে বিএনপি মহাসচিবের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি প্রতিনিধি দল খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন। মির্জা ফখরুল ছাড়াও অন্যরা হলেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, ব্যারিস্টার মওদুদ আহমদ ও মির্জা আব্বাস।

এদিকে সোমবার সকাল থেকে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ৩০০ আসনে দলীয় প্রার্থী বাছাইয়ের জন্য মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে বিএনপি। উৎসব মুখর পরিবেশে চলছে ফরম বিক্রি।

ফরম বিক্রির প্রথম দিন ফেনী-১ আসন থেকে খালেদা জিয়ার পক্ষে প্রথম মনোনয়নপত্রটি সংগ্রহ করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ ছাড়া দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান খালেদা জিয়ার পক্ষে বগুড়া-৬ আসন থেকে মনোনয়নপত্র নেন।

পরে দলের স্থায়ী কমিটির আরেক সদস্য মির্জা আব্বাস বগুড়া-৭ আসন থেকে খালেদা জিয়ার পক্ষে আরেকটি মনোনয়নপত্র সংগ্রহ করেন।

One response to “কূটনীতিকদের সঙ্গে বৈঠকে বিএনপি”

  1. Lean-GC says:

    You really make it seem really easy along with your presentation however
    I in finding this matter to be actually something that I feel I would never understand.
    It sort of feels too complex and extremely huge for me.
    I’m having a look ahead to your subsequent submit, I’ll try to get the grasp of it! http://leangc.net/







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!