আপডেট ১৪ ঘন্টা আগে ঢাকা, ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং, ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৫ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ গণমাধ্যম

Share Button

লন্ডন টাইমস নিউজের সাথে সকালের চায়ের অনুষ্ঠানঃ৩০ মার্চ অ্যাওয়ার্ড সেরিমনি(ভিডিও নিউজ)

| ২০:৪২, ডিসেম্বর ৫, ২০১৮

বিলেত থেকে প্রকাশিত ও প্রচারিত  লন্ডন টাইমস নিউজের করাসপন্ডেন্ট, পরিচালক, সাংবাদিক, বিভিন্ন বিভাগীয় সম্পাদকদের নিয়ে মর্ণিং টি  উইথ লন্ডন টাইমস অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে বুধবার ৫ ডিসেম্বর ২০১৮ পূর্ব লন্ডনের জনপ্রিয় আলাউদ্দিন সুইটস এর মিটিং হলে অনুষ্ঠিত এই চায়ের অনুষ্ঠানে বিলেত, ইতালি, ও বৃহত্তর লন্ডনের লন্ডন টাইমস নিউজের পরিচালক, সাংবাদিকবৃন্দ অংশ গ্রহণ করেন।

Morning Tea with London Times News

লন্ডন টাইমস নিউজের করাসপন্ডেন্ট, পরিচালক, সাংবাদিক, বিভিন্ন বিভাগীয় সম্পাদকদের নিয়ে মর্ণিং টি উইথ লন্ডন টাইমস নিউজের অনুষ্ঠানের রিপোর্ট চ্যানেল এইট লন্ডন থেকে

Posted by London Times-Salim Ahmed on Wednesday, 5 December 2018

সকাল ১০টা থেকে ১টা অবধি  অনুষ্ঠিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট সাংবাদিক, লেখক, অধ্যাপক, লন্ডন টাইমস নিউজের চীফ কনসাল্ট্যান্ট এডিটর সৈয়দ নিয়াজ আহমেদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেডব্রিজ কাউন্সিলের কাউন্সিলর মইন কাদরি। সভায় স্বাগত বক্তব্য রাখেন লন্ডন টাইমস নিউজের নির্বাহী সম্পাদক সৈয়দ শাহ সেলিম আহমেদ।

লন্ডন টাইমস নিউজের ম্যানেজারিয়েল এডিটর আনসার আহমেদ উল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে পরিচালকবৃন্দ এবং উপস্থিত সাংবাদিক ও করাসপন্ডেন্টগণ লন্ডন টাইমস নিউজকে কমিউনিটির দার গোড়ায় নিয়ে যাওয়ার জন্য বেশ কিছু প্রস্তাব উত্থাপন এবং আলোচনায় অংশ নেন।

Image may contain: 9 people, including Ansar Ahmed Ullah Philip, Jubayer Ahmed, Humayra Nazib Nodee and সেলিমের খবর, people smiling, people sitting and indoor

সভায় সিদ্ধান্ত হয়, আগামী মার্চ মাসের শেষ দিকে বৃহত্তর পরিসরে লন্ডন টাইমস নিউজের উদ্যোগে কমিউনিটির সেবায় ও বিভিন্ন খাতে অবদানে নানা পেশার ব্যক্তিদের অ্যাওয়ার্ড  সেরিমনি ও ডিনারের আয়োজনের। এক বাক্যে সকলেই সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহণ করেন।

Image may contain: 5 people, including Mir Abdur Rahman, Akhi Shima Kausar, Shahin Khalil Kauser and Jubayer Ahmed, people standing

অনুষ্ঠানে সেবামূলক বিভিন্ন কার্যক্রমের উদ্যোগ পূণরায় গ্রহণের তাগিদ দেয়া হয়।

Image may contain: 2 people, people smiling, people standing

মর্ণিং টি উইথ লন্ডন টাইমস নিউজ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লন্ডন টাইমস নিউজ ফোরামের প্রেসিডেন্ট মিসেস রিনা মোশাররফ, চীফ রিপোর্টার জুবায়ের আহমেদ,ডিরেক্টর, কমিউনিটি এডিটর আলী রেজা খান, ডিরেক্টর ও চীফ করাসপন্ডেন্ট সীমা কাওসার আখী, ডিরেক্টর জাকির হোসেন জাহাঙ্গীর, ডিরেক্টর, নিউজ প্রেজেন্টার মীর আব্দুর রহমান, সাংবাদিক সৈয়দ তারেক আহমেদ, ডিরেক্টর লেখিকা হুমায়রা নজীব নদী, ডিরেক্টর ও চ্যারিটি কনসাল্ট্যান্ট ইশতিয়াক আহমেদ, ডিরেক্টর, সাংবাদিক রৌশন আরা,ডিরেক্টর ও ফটো জার্নালিস্ট শাহীন খলিল কাওসার, ডিরেক্টর ও কমিউনিটি অ্যাম্বাসাডর নূরুল আমীন।

Image may contain: 7 people, including Ansar Ahmed Ullah Philip, Humayra Nazib Nodee and সেলিমের খবর, people smiling

সভায় সিদ্ধান্ত হয়, মার্চ মাসের অনুষ্ঠান  সফল করার লক্ষে আগামী ৪ঠা জানুয়ারি সকাল ১০টায় একই স্থানে প্রস্তুতি সভার জন্য ব্রেকফাস্ট উইথ লন্ডন টাইমস নিউজ এর তারিখ নির্ধারণ করা হয়। আগ্রহী কমিউনিটি, সংস্কৃতি, সাংবাদিক এবং সকল প্রফেশনের মতামত প্রদানের জন্য আমন্ত্রণ জানানো হয়।

No automatic alt text available.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!