আপডেট ২ ঘন্টা আগে ঢাকা, ২৩শে জানুয়ারি, ২০১৯ ইং, ১০ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ জাতীয়

Share Button

সিপিডির দাবি ‘জাস্ট রাবিশ’: অর্থমন্ত্রী

| ১৪:০১, ডিসেম্বর ১১, ২০১৮

আজমল খান, ইয়াহইয়া মারুফ-আওয়ামী লীগ সরকারের গত ৯ বছরে দেশের ব্যাংক খাত থেকে সাড়ে ২২ হাজার কোটি টাকা লোপাটের সিপিডির দাবিকে ‌‘জাস্ট রাবিশ’ বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

মঙ্গলবার দুপুরে সিলেটের হজরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

এদিন আড়াইটায় দরগাহে হজরত শাহজালাল (রহ.) মাজারে এসে পায়ের সমস্যার জন্য উপরে ওঠতে পারেননি আবদুল মুহিত। নেতাকর্মী, সমর্থকদের নিয়ে উপরে ওঠে জিয়ারত করলেন মোমেন। আর অর্থমন্ত্রী দরগার মুতাওয়াল্লির কক্ষে বসে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, জেলা সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরীসহ কয়েকজনকে নিয়ে দোয়া করেন।

এরপরই সাংবাদিকদের মুখোমুখি হন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি। গত ১০ বছরে দেশের ব্যাংকখাত থেকে সাড়ে ২২ হাজার কোটি টাকা লোপাটের অভিযোগ করেছে সিপিডি।

সাংবাদিকরা বিষয়টি অর্থমন্ত্রীর নজরে দিলে তিনি বলেন, ‘জাস্ট রাবিশ’। এ সময় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর প্রবীণ এই সদস্য বলেন, ‘সোমবার থেকে নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে। আগেই বলেছিলাম, আমরা বিজয়ী হব। এখনও বলছি।

এরপর অর্থমন্ত্রী আবদুল মুহিত তার ভাই আওয়ামী লীগ মনোনীতপ্রার্থী ড. মোমেনের পক্ষে দরগাগেট এলাকায় নৌকার লিফলেট ও প্রচারপত্র বিলি করেন।

এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট-১ আসনের নৌকার প্রার্থী ড. এ কে আবদুল মোমেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, মহানগরের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, শিক্ষাবিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, যুব ও ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট রনজিৎ সরকারসহ জেলা ও মহানগরের বিপুলসংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে দুপুরে বিমানযোগে সিলেটে পৌঁছান অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!