আপডেট ৩ ঘন্টা আগে ঢাকা, ১৯শে জুন, ২০১৯ ইং, ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪০ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ ইমিগ্রেশন

Share Button

কুয়েতে ১০৯,৭২১ জন অবৈধ বিদেশী নাগরিককে ধরার জন্য সারা দেশজুড়ে চেকিং

| ২৩:০৪, জানুয়ারি ১৬, ২০১৯

নজরুল ইসলাম জহির। মধ্যপ্রাচ্য প্রতিনিধি। লন্ডন টাইমস নিউজঃ  কুয়েত অবৈধ অভিবাসীর সংখ্যা ১০৯,৭২১ জন। দেশটির আরবী দৈনিক আল-জেরিদা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুত্রের বরাত দিয়ে এই পরিসংখান প্রকাশ করেছে। ২০১৯ সালের জানুয়ারিতে মোট অবৈধ অভিবাসীর মধ্যে পুরুষের সংখ্যা ৬১,৫০৬ ও মহিলাদের সংখ্যা ৪৮,২১৫ জন। কুয়েত স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জেনারেল অফ রেসিডেন্স অ্যাফেয়ার্স কর্তৃক জারি করা সর্বশেষ পরিসংখ্যান অনুযায়ী, আর্টিকেল (২০) খাদেম আকামার মোট সংখ্যা, ৪৮,৯৬৫ জনের মধ্যে পুরুষের সংখ্যা ১৪,২১৬ জন পুরুষ ও ৩৪,৭৪৯ জন মহিলা গৃহকর্মি।

 

আর্টিকেল (১৮) শোন আকামার মোট সংখ্যা, ২৯,৪২৪ জনের মধ্যে পুরুষের সংখ্যা ২৭,৮০৬ জন ও ১,৬১৮ জন মহিলা। আর্টিকেল ১৪ (অস্থায়ী বাসস্থান) এর অধীনে ২২,৪০১ জনের মধ্যে পুরুষের সংখ্যা ১৫,৫৩৬ জন ও ৬,৮৬৫ জন মহিলার নাম নিবন্ধিত হয়েছে। আর্টিকেল ২২ (ফ্যামিলি) এর অধীনে মোট সংখ্যা, ৭,৩৮৭ জনের মধ্যে ২,৭১১ জন পুরুষ ও ৪,৬৭৬ জন মহিলার নাম নিবন্ধিত হয়েছে।

 

স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের রেসিডেন্সি অ্যাফেয়ার্সের সহকারী আন্ডার সেক্রেটারী মেজর জেনারেল তালাল মারাফি সিনিয়র কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করে পুরো কুয়েত জুড়ে তল্লাশীর নির্দেশ দেন। মিঃ তালাল মারফি, নিরাপত্তা কর্মকর্তাদেরকে অভিযান ও চেকপয়েন্টের মাধ্যমে অবৈধ বিদেশী নাগরিকদের গ্রেফতার করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে সমন্বয় করে কাজ করার নির্দেশ দেন।

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!