সঞ্জয় দত্ত মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিলেন

প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০১৯ | আপডেট: ১১:০৭:অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০১৯

সংবাদ ডেস্ক। কোলকাতা। তিনি বলিউডের সবচেয়ে আলোচিত চরিত্রের মধ্যে একজন। কারণে অকারণে কেরিয়ারের বেশিরভাগ সময়ই বিতর্কে থেকেছেন। আবারও বিতর্কে সঞ্জয় দত্ত। কন্যা সন্তান দিবসে ইনস্টাগ্রামে ছোট মেয়ের ছবি পোস্ট করে ট্রোলড হলেন সঞ্জুবাবা। ছেটো মেয়ে কেন, বড় মেয়ে ত্রিশালার ছবি কেন নয়, সঞ্জয়কে প্রশ্ন নেটিজেনদের।

গত ২৪ জানুয়ারি ছিল ন্যাশনাল গার্ল চাইল্ড ডে। সেদিন সোশ্যাল মিডিয়ায় ছোট মেয়ে ইরকার সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করেন সঞ্জয় দত্ত। সঙ্গে ক্যাপশনে লেখেন, “আমার মেয়ে আমার সম্পদ। আমি চাই প্রত্যেক কন্যা সন্তানই সেই পরিমাণ যত্ন এবং ভালবাসা পাক যতটা তাঁর প্রাপ্য।” মিষ্টি এই ছবিটি ঘিরেই কিনা সোশ্যাল মিডিয়ায় বিতর্ক দানা বাঁধল। নেটিজেনদের দাবি সঞ্জয় দত্ত, নিজের বড় মেয়েকে ভালবাসেন না, অবহেলা করেন। তাই, ইচ্ছে করেই বড় মেয়ের সঙ্গে ছবি না পোস্ট করে ছোটো মেয়ে ইরকার সঙ্গে ছবি পোস্ট করেছেন। কেউ কেউ বলছেন , “আপনার তো দুটো মেয়ে, তাহলে বড় মেয়েকে ছেড়ে শুধু ছোট মেয়ের ছবি কেন? তবে, কী বড় মেয়েকে ভুলে গেলেন?” নেটিজেনদের কেউ কেউ আবার তাঁকে মনে করিয়ে দিয়েছেন, যে ত্রিশালা নামে সঞ্জয়ের একটি মেয়ে রয়েছে।

 

১৯৮৭ সালে সঞ্জয় দত্তর সঙ্গে বিয়ে হয়েছিল রিচা শর্মার। সঞ্জয়ের প্রথম পক্ষেরই মেয়ে ত্রিশালা। প্রথম পক্ষের বউ রিচা ক্যানসারে আক্রান্ত হয়ে আমেরিকা চলে যান। পরে সেখানেই মৃত্যু হয় তাঁর। মায়ের মৃত্যুর পর ত্রিশালা আর বাবার কাছে ফিরে আসেনি। দাদু-দিদার কাছে আমেরিকাতেই থাকে সে। শোনা যায়, ত্রিশালাকে খুব একটা স্নেহ করেন না সঞ্জুবাবা। তাঁর চেয়ে বেশি ভালবাসেন ছোট মেয়ে ইরকাকেই। যদিও, ত্রিশালা বাবার সঙ্গে ভাল সম্পর্ক বজায় রেখেছে। সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবিও পোস্ট করে সে। বাবা সঞ্জয় দত্তও তাতে মন্তব্য করেন। এরপরেও এই অযাচিত বিতর্কে সঞ্জুবাবা যে বিরক্ত হবেন, তা বলাই বাহুল্য।