অশালিন পোশাকের দ্বারা কারেন ডানসাকের ১৫০ পাউন্ড করে আয়

প্রকাশিত: ১২:৪৬ অপরাহ্ণ, মার্চ ৯, ২০১৯ | আপডেট: ১২:৪৬:অপরাহ্ণ, মার্চ ৯, ২০১৯

স্টার, মেইল অনলাইন, মিরর সংবাদ। সাবেক এমপি সায়মন ডানসাকের সাবেক স্ত্রী কারেন ডানসাক-খোলামেলা রগরগে পোশাক পরে ইন্সটাগ্রাম সহ পর্ণো সাইটে ছবি দিয়ে আলোড়ন তুলেন বার বার। এবার রগরগে পোশাক পরে ছবি পে পার ভিউ  পর্ণো সাইটে ছবি দিয়ে তিনি ১৫০ পাউন্ড করে আয় করে নিচ্ছেন বলে খবর বেরিয়েছে।

Snaps: ‘Selfie queen’ Karen Danczuk 'charges £150 for wet T-shirt pictures on pay-per-view site used by porn stars and sex workers', it was reported on Friday (pictured in December 2018)

সাবেক এমপি সায়মন ডানজাকের সাবেক স্ত্রী কারেন ডানজাক (৩৫)। খোলামেলা ছবি মানে একেবারে রগরগে ছবি। তাতে শরীরের স্পর্শকাতর অঙ্গগুলো প্রকাশিত। শুধু ছবি তুলেই তিনি ক্ষান্ত হন নি। তা আবার এক্স-রেটেড বা প্রাপ্ত বয়স্কদের ওয়েবসাইটে অর্থের বিনিময়ে পোস্ট করছেন। তা থেকে কামিয়ে নিচ্ছেন ভাল অর্থ। এক্ষেত্রে তিনি যেসব ছবি পোস্ট করছেন তাতে তাকে যে পোশাকে দেখা যাচ্ছে তা স্বচ্ছ।

শরীরে নেই কোনো অন্তর্বাস। এরপর তিনি সেই পোশাকে ভেজা শরীরে ছবি তুলছেন। ফলে স্পষ্ট হয়ে ফুটে উঠেছে বক্ষদেশ। আর তা অর্থের বিনিময়ে দেখতে ওই সাইটটিতে হুমড়ি খেয়ে পড়েছে কিছু পুরুষ, খদ্দের।

In one snap from the website, Karen posed in black lace lingerie and asked fans: 'I’ve been focusing on my legs/bum. Shall I upload it now or tomorrow?

এতে বলা হয়েছে, কারেনের গোসল, অন্তর্বাস ও আঁটোসাটো ছবি দেখার জন্য ওই সাইটটিতে মাসে ১৫ পাউন্ড করে পরিশোধ করছেন ‘খদ্দেররা’। শরীরের উপরের অংশ প্রদর্শন হচ্ছে এমন স্পষ্ট ছবির জন্য অতিরিক্ত ১৫২ পাউন্ড হাঁকাচ্ছেন তিনি। এসব করে তিনি ১০ হাজার পাউন্ড ফি কামিয়েছেন বলে বলা হচ্ছে।

Grateful: Karen wrote, 'Thank you for subscribing. I hope you enjoy the content. I'm organising some special shots so please be a little patient until i get into the full flow of things'

যে ওয়েবসাইটে তিনি এসব ছবি পোস্ট করেন তা ব্যবহার করেন পর্নো তারকারা ও নারীলোভী খদ্দেররা। তারা এতে কারেনের কাছে রগরগে অনুরোধ পাঠায়। এ ছাড়া ৪৫ মিনিটের একটি লাইভ প্রশ্নোত্তর পর্বে উপস্থিত হন কারেন। এর জন্য তিনি বাড়তি অর্থ নেন।