আপডেট ১০ ঘন্টা আগে ঢাকা, ২৫শে মার্চ, ২০১৯ ইং, ১১ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪০ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ জাতীয়

Share Button

বিশ্বের যে কোন জায়গায় অবস্থান করেও দেশের উন্নয়নে কাজ করা যায় : স্পিকার আয়াছ মিয়া

| ০৪:৩১, মার্চ ১০, ২০১৯

 

সিলেট অফিস: সিলেট লেখক ফোরামের উদ্যোগে ফোরামের উপদেষ্টা যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত অনলাইন পোর্টাল প্রবাসের নিউজ সম্পাদক, সাদাত ফাউন্ডেশনের প্রেসিডেন্ট এবং বাংলাদেশ গ্রীণ ক্রিসেন্ট সোসাইটির গভর্নর গোলাম সাদত জুয়েল প্রদত্ত প্রতিবন্ধিদের মধ্যে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। সিলেট লেখক ফোরাম সভাপতি সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুলের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন লন্ডনের টাওয়ার হ্যামলেটসের স্পিকার ও সিভিক মেয়র কাউন্সিলর মোঃ আয়াছ মিয়া।

বক্তব্যে তিনি বলেন, লেখক সাংবাদিক গোলাম সাদত জুয়েল যুক্তরাষ্ট্রের যান্ত্রিক জীবনে খুবই ব্যস্ততম সময় অতিবাহিত করছেন। এরই ফাঁকে সাংবাদিকতা ও লেখালেখির পাশাপাশি দেশের কল্যাণে মানবতার কল্যাণে কাজ করে প্রমাণ করলেন দেশের জন্য দরদ থাকলে বিশ্বের যে কোন জায়গায় অবসস্থান করেও দেশের উন্নয়নে কাজ করা যায়।

বুধবার সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপুরস্থ ইসহাক একাডেমী মাঠে আয়োজিত হুইল চেয়ার বিতরণী অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন ওয়ান পাউন্ড হসপিটাল ইউ,কের চেয়ারপার্সন এন্ড সিইও, ইনষ্টিটিউট অব এলার্জি এন্ড ক্লিনিক্যাল ইম্মিউনোলজি অব বাংলাদেশ ম্যাটস, সাভার, ঢাকা এর প্রাক্তন সহকারী অধ্যাপক এলার্জি বিশেষজ্ঞ ডাঃ কবি মোঃ শাহনুর আলী মামুন।

একাডেমীর সহকারী শিক্ষক কাওছার আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লন্ডন থেকে প্রকাশিত মাসিক দর্পণ সম্পাদক, যুক্তরাজ্য প্রবাসী প্রবীণ সাংবাদিক মোঃ রহমত আলী, ইসহাক একাডেমীর প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটির সভাপতি মিজানুর রহমান মোজাহিদ, প্রিন্সিপাল মোঃ ইলিয়াস আলী, সমাজসেবী ও শিক্ষানুরাগী বাবুল হোসেন মোহন, আক্তার আহমদ, আবুল হোসেন।

প্রধান আলোচক ডাঃ কবি মোঃ শাহনুর আলী মামুন বলেন, লেখক সাংবাদিক গোলাম সাদত জুয়েল ওয়ান পাউন্ড হসপিটালের আমেরিকা জোনের কো-অর্ডিনেটরের দায়িত্ব পালনের পাশাপাশি বহুবিধ সামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। তাঁর ব্যক্তিগত তহবিল থেকে প্রতিবন্ধিদের মধ্যে হুইল চেয়ার প্রদান করায় আমরা তাকে অভিনন্দন জানাই।

বিশেষ অতিথির বক্তব্যে মাসিক দর্পণ সম্পাদক মোঃ রহমত আলী বলেন, সাংবাদিকরা দেশে বিদেশে মানবতার কল্যাণে যে কাজ করে যাচ্ছেন লেখক সাংবাদিক গোলাম সাদত জুয়েল তার বাস্তব প্রমাণ।

সভাপতির বক্তব্যে কবি নাজমুল ইসলাম মকবুল বলেন, সিলেট লেখক ফোরামের সাথে লেখক সাংবাদিক গোলাম সাদত জুয়েলের মতো মানবতাবাদীরা আছেন বলেই আমরা আজ অনেক পথ পাড়ি দিতে সক্ষম হয়েছি। সামনে আরও অনেক পথ পাড়ি দিতে হবে আমাদের। এজন্য দেশে বিদেশে অবস্থানরতো সকল মহলের সহযোগিতা চাই। তিনি আরও বলেন নেপথ্যে থেকে সমাজসেবায় অবদান রাখার জন্য গোলাম সাদত জুয়েলের সহধর্মীনীকেও আমরা অভিনন্দন জানাই।

শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন একাডেমীর ভাইস প্রিন্সিপাল ক্বারী রোহেল আহমদ। সঙ্গীত পরিবেশন করে মাসুমা বেগম, রহিমা বেগম, সুমাইয়া বেগম।

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!