আপডেট ৪১ min আগে ঢাকা, ১৬ই অক্টোবর, ২০১৯ ইং, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ আইন আদালত

Share Button

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে ইউএনও অমিতাভ পরাগের তালুকদারী আচরণ

| ০৪:২৮, এপ্রিল ১৬, ২০১৯

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে ইউএনও
অমিতাভ পরাগের তালুকদারী আচরণ

নাজমুল ইসলাম মকবুল, সিলেট অফিস:
সিলেটের বিশ্বনাথে দাওয়াত দিয়ে সভাস্থলে সাংবাদিকদের নিয়ে অনুষ্ঠান শুরুর পূর্ব মুহুর্তে সভা কক্ষ থেকে উপজেলায় কর্মরত সাংবাদিকদের বের করে দিয়ে সিলেট-২ আসনের নব-নির্বাচিত এমপি মোকাব্বির খানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভার ব্যানারে ‘বিশ্বনাথ উপজেলায় কর্মরত সকল কর্মচারী ও নির্বাচিত জনপ্রতিনিধিবৃন্দের সাথে সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খানের মতবিনিময়’ এর কথা উল্লেখ থাকলেও সভায় উপস্থিত থাকার দাওয়াতই পাননি বিশ্বনাথ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান এবং বর্তমান ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানবৃন্দ।
সোমবার সকালে উপজেলা পরিষদের বিআরডিবি মিলনায়তনে অনুষ্ঠিত এমপির মতবিনিময় সভায় উপস্থিত থাকার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে স্থানীয় সাংবাদিকদের জানানো হয়। এরি প্রেক্ষিতে নির্ধারিত সময়ের পূর্ব থেকেই সভাস্থলে উপস্থিত হয়ে সভা শুরুর অপেক্ষায় বসে থাকেন সাংবাদিকরা। পৌনে ১১টার দিকে এমপি মোকাব্বির খান উপজেলা পরিষদ প্রাঙ্গনে এসে উপস্থিত হন। এসময় এমপিকে প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার। এরপর ইউএনও’র কার্যালয়ে যান এমপি মোকাব্বির খান। সেখান থেকে সোয়া ১২টার দিকে সভাকক্ষে আসেন এমপি ও ইউএনও’সহ অন্যান্যরা।
সভাকক্ষে আসার পর ইউএনও অমিতাভ পরাগ তালুকদার বলেন ‘এখানে প্রশাসন ও জনপ্রতিনিধি’ ছাড়া যারা আছেন সবাই বাইরে যান। এসময় সেখানে উপস্থিত সাংবাদিকরা ইউএনওকে প্রশ্ন করেন সাংবাদিকরাও কি চলে যাবে। তখন তিনি বলেন আপনারাও বাইরে যান, আপনাদের সাথে পরে কথা হবে। এসময় সভাকক্ষে উপস্থিত থাকা সিলেট-২ আসনের নব-নির্বাচিত এমপি মোকাব্বির খান নীরব ভূমিকা পালন করেন। পরবর্তিতে জানা গেছে এমপির নির্দেশেই সাংবাদিকদের সভাকক্ষের বাইরে যাওয়ার কথা বলেছেন ইউএনও।
এদিকে দাওয়াত দিয়ে নিয়ে সভা শুরুর পূর্ব মুহুর্তে সাংবাদিকদের সভাকক্ষ থেকে বের হয়ে যাওয়ার কথা বলায় ক্ষুব্ধ হয়ে স্থানীয় সাংবাদিকরা তাৎক্ষণিকভাবে জরুরী সভা করেন। সভায় বিশ্বনাথে থাকা সাংবাদিকদের ৩টি সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় উপস্থিত থাকা সকলের মতামতের ভিত্তিতে উপজেলা প্রশাসনের সবধরণের সংবাদ বর্জনের সিদ্ধান্ত ও পরবর্তী কর্মসূচী নির্ধারণে আরও বৈঠকের সিদ্ধান্ত গৃহিত হয়। সভায় উপজেলা প্রশাসনের এমন ঘটনায় এবং সেসময় সেখানে উপস্থিত থাকা এমপির নিরব ভূমিকায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন সাংবাদিকরা।
মাসিক বিশ্বনাথ ডাইজেস্ট সম্পাদক রফিকুল ইসলাম জুবায়েরের সভাপতিত্বে সভায় অংশ নেন কাজী মুহাম্মদ জামাল উদ্দিন (জালালাবাদ), মোসাদ্দিক হোসেন সাজুল (বিশ্বনাথ বার্তা), তজম্মুল আলী রাজু (ইত্তেফাক), জাহাঙ্গীর আলম খায়ের (সমকাল), প্রনঞ্জয় বৈদ্য অপু (উত্তরপূর্ব), আশিক আলী (যুগান্তর), এমদাদুর রহমান মিলাদ (সিলেটের ডাক), মোহাম্মদ আলী শিপন (কালেরকন্ঠ), নূর উদ্দিন (সিলেটের দিনরাত), আব্বাস হোসেন ইমরান (শুভ প্রতিদিন), আক্তার আহমদ শাহেদ (মানবজমিন), কামাল মুন্না (যায়যায়দিন), নবীন সোহেল (বাংলাদেশের খবর), আবদুস সালাম (ইনকিলাব), শুকরান আহমেদ রানা (সিলটিভি), পাভেল সামাদ (দিনকাল), মিছবাহ উদ্দিন (ডেসটিনি), বদরুল ইসলাম মহসিন (বিশ্বনাথবার্তা), মোশাহিদ আলী (সিলেট প্রতিদিন)।

Comments are closed.

পাঠক

Flag Counter

UserOnline

Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!