আপডেট ১২ ঘন্টা আগে ঢাকা, ২৫শে আগস্ট, ২০১৯ ইং, ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২২শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ জাতীয়

Share Button

যুক্তরাষ্ট্রের ভ্রমণ সতর্কতায় চিন্তিত হওয়ার কিছু নেইঃঐতিহ্য মেনেই সিলেট জেলা হাসপাতাল : পররাষ্ট্র মন্ত্রী

| ১৬:২০, এপ্রিল ১৭, ২০১৯

সিলেট অফিস ।পররাষ্ট্র মন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন বলেছেন,বাংলাদেশ ভ্রমণে যুক্তরাষ্ট তার দেশের নাগরিকদের জন্য যে ভ্রমণ সতর্কতা জারি করেছে, তা নিয়ে শঙ্কিত হওয়া কিংবা চিন্তার কিছু নেই ।মন্ত্রী বলেছেন, একটি ফেসবুক পোস্ট দেখে যুক্তরাষ্ট্র এই ভ্রমণ সতর্কতার নোটিশ জারি করেছে।

আজ বুধবার বিকেলে সিলেটের দক্ষিণ সুরমার পাঠান পাড়ায় তিন দিনব্যাপী টাটা গাড়ির গ্র্যান্ড মেলার উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন তিনি।

বাংলাদেশের অভূতপূর্ব অগ্রগতি দেখে যুক্তরাষ্ট্রের লোকজন বাংলাদেশে বিনিয়োগ বাড়াতে আগ্রহী’ বলেও মন্তব্য করেন মন্ত্রী।

 

অনুষ্ঠানে নিটল মটরসের চেয়ারম্যান আব্দুল মতলুব আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খন্দকার সিপার আহমদ প্রমুখ।

 

অন্যদিকে,  পররাষ্ট্র মন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন বলেছেন, ঐতিহ্য সংরক্ষণ করেই সিলেট জেলা হাসপাতাল নির্মাণ করা হবে, আমরা কেউই ঐতিহ্য বিরোধী নই।।

বুধবার দুপুরে পররাষ্ট্র মন্ত্রী এক সংক্ষিপ্ত সফরে সিলেট এলে নগরীর আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে  ‘সিলেট উন্নয়ন ও ঐতিহ্যের স্মারক সংরক্ষণ পরিষদের’ পক্ষ থেকে অবিলম্বে সিলেট জেলা হাসপাতালের নির্মাণকাজ শুরু করার দাবিতে স্মারকলিপি তুলে দেয়া হলে মন্ত্রী তাৎক্ষণিকভাবে এ ঘোষণা দেন।

সিলেট উন্নয়ন ও ঐতিহ্যের স্মারক সংরক্ষণ পরিষদ  নেতৃবৃন্দ তাকে নির্ধারিত স্থানে জেলা হাসপাতালের নির্মাণকাজ উদ্বোধনের অনুরোধ জানালে তিনি তাতে সম্মতি প্রকাশ করেন।

আবুসিনা ছাত্রাবাসের মিলনায়তন ভবন ঐতিহ্যের স্মারক হিসেবে সংরক্ষণে সংগঠনের প্রস্তাবটির সাথেও পররাষ্ট্রমন্ত্রী একাত্মতা প্রকাশ করেন।

 

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক ও মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী, বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এস এম নুনু মিয়া, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল সহ সিলেট উন্নয়ন ও ঐতিহ্যের স্মারক সংরক্ষণ পরিষদের আহবায়ক সিনিয়র সাংবাদিক আল আজাদ, সদস্য সচিব শামসুল আলম সেলিম, সদস্য নাজনীন হোসেন, তাপস দাশ পুরকায়স্থ ও রুহুল কুদ্দুস বাবুল পররাষ্ট্র মন্ত্রীর হাতে স্মারকলিপিটি তুলে দেন।

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!