আপডেট ৪ ঘন্টা আগে ঢাকা, ১৬ই জুন, ২০১৯ ইং, ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪০ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ জাতীয়

Share Button

টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের উপস্থিতিতে ইতালিয়ান ফ্যামিলি ওয়েলফেয়ারের ইফতার মাহফিল(ভিডিও)

| ০০:৫৩, মে ২০, ২০১৯

সৈয়দ শাহ সেলিম আহমেদ। লন্ডন টাইমস। লন্ডন। ২০ মে ২০১৯। গতকাল সন্ধ্যায় পূর্ব লন্ডনের বিগল্যান্ড স্ট্রীটের কেয়ার হাউস কম্যুনিটি সেন্টারে ইতালিয়ান ফ্যামিলি ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইন টাওয়ারহ্যামলেটস ইউকের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

 

ইফতার মাহফিলে টাওয়ারহ্যামলেটস বারা কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস, ডেপুটি মেয়র কাউন্সিলর সিরাজুল ইসলাম, টাওয়ারহ্যামলেটস কাউন্সিলের সদ্য দায়িত্বপ্রাপ্ত স্পিকার কাউন্সিলর ভিক্টোরিয়া ওবাজী, ডেপুটি স্পিকার কাউন্সিলর আহবাব হোসেন, সাবেক মেয়র কাউন্সিলর মতিনুজ্জামান, কাউন্সিলর শাহ সোহেল আমিন সহ লেবার দলের স্থানীয় নেতৃবৃন্দ ছাড়াও বারার আরো বেশ কয়েকজন কাউন্সিলর ইফতারে অংশ গ্রহণ করেন।

টাওয়ার হ্যামলেটস বারার মেয়র, স্পিকার, কাউন্সিলরদের সাথে নিয়ে ইতালিয়ান ফ্যামিলি ওয়েলফেয়ারের ইফতার মাহফিল

Posted by London Times-Salim Ahmed on Monday, 20 May 2019

ইফতার মাহফিল পূর্ব আলোচনা অনুষ্ঠানে সবাইকে স্বাগত ও ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন সংগঠণের সিনিয়র চীফ এডভাইজর মোহাম্মদ আব্দুল হান্নান, সভাপতি জাকির হোসেন জাহাঙ্গীর, সেক্রেটারি হাফিজুর রহমান বাবু।

এসময় টাওয়ারহ্যামলেটস বারার সদ্য দায়িত্বপ্রাপ্ত স্পিকার কাউন্সিলর ভিক্টোরিয়া ওবাজী বলেন, দায়িত্ব পেয়েই এটাই আমার প্রথম অনুষ্ঠানে অংশগ্রহণ। বাংলায় সালাম ও ধন্যবাদ জানিয়ে তিনি রমজানুল মোবারকের মাহাত্ম এবং  মহান সৃষ্টিকর্তার প্রতি অগাধ বিশ্বাসের ভিত্তিমূলে আমরা সকলেই একতাবদ্ধ বলে তিনি অভিমত ব্যক্ত করেন। তুমুল করতালির মধ্যে স্পিকার বলেন, এভাবেই আমরা সবাই মিলে মিশে লেবার দলের কাজকে আরো বেগবান করবো।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র জনবিগস উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে বারার কম্যুনিটির সৌন্দর্য ও একতাবদ্ধতা আর সকলে মিলে মিশে বারার জন্য কাজ করার অভিমত ব্যক্ত করেন।

Image may contain: 3 people, people smiling, glasses and close-up

ডেপুটি মেয়র কাউন্সিলর সিরাজুল ইসলাম, ডেপুটি স্পিকার কাউন্সিলর আহবাব হোসেনও সবাইকে এমন সুন্দর অনুষ্ঠান আয়োজনের জন্য ধন্যবাদ জানান।

Image may contain: 8 people, people smiling, people standing and indoor

এরপর শেডওয়েল জামে মসজিদের ইমাম মাওলানা সিরাজুল ইসলাম সাদ মিলাদ ও দোয়া পরিচালনা করেন। ইফতারের পূর্বে তিনি রমজানের পবিত্রতা ও গুরুত্ব নিয়ে নসিহতও পেশ করেন। মোনাজাতে তিনি শেডওয়েল সহ বারার সকল সম্প্রদায়ের কল্যাণ এবং বারার  কিশোর তরুণ ছেলে মেয়েদের কল্যাণ কামনা করে মোনাজাত করেন।

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!