আপডেট ৫ ঘন্টা আগে ঢাকা, ১৬ই জুন, ২০১৯ ইং, ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪০ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ জাতীয়

Share Button

মেয়েকে কোলে নিয়ে বিয়ের পিঁড়িতে এমপি শিবলী সাদিক

| ১৪:০২, জুন ৯, ২০১৯

দিনাজপুর ও বিরামপুর প্রতিনিধি-আবারও বিয়ের পিঁড়িতে বসলেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। শনিবার রাতে এমপির নিজ বাসভবন স্বপ্নপুরীতে পারিবারিকভাবে এ বিয়ে সম্পন্ন হয়।

এটি তার দ্বিতীয় বিয়ে। এর আগে জনপ্রিয় কন্ঠশিল্পী ক্লোজআপওয়ান খ্যাত সালমার সঙ্গে তার প্রথম বিয়ে সম্পন্ন হয়েছিল। সালমা-শিবলীর সংসারে একটি কন্যাসন্তানের জন্ম হয়।

দ্বিতীয়বারের মতো গত শনিবার দিবাগত রাতে নিজ নির্বাচনী এলাকা হাকিমপুর উপজেলার সিপি রোড নিবাসী বাবু মল্লিকের তৃতীয় সন্তান খাদিজা শিমুর সঙ্গে এমপি শিবলী সাদিকের বিয়ে সম্পন্ন হয়।

এমপির নিজ বাসভবন নবাবগঞ্জ উপজেলার স্বপ্নপুরীতে এ বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা ছাড়াও আত্মীয়-স্বজন, তার নির্বাচনী এলাকার ৪টি উপজেলার (নবাবগঞ্জ, ঘোড়াঘাট, বিরামপুর ও হাকিমপুর) আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এমপি শিবলী সাদিকের এটি দ্বিতীয় বিয়ে হলেও কনে হাকিমপুর মহিলা কলেজে অধ্যায়নরত শিক্ষার্থী খাদিজা শিমুর এটি প্রথম বিয়ে।

২০১১ সালে জনপ্রিয় কন্ঠশিল্পী ক্লোজআপ ওয়ান খ্যাত কুষ্টিয়ার মেয়ে মৌসুমি আক্তার সালমার সঙ্গে পারিবারিকভাবেই শিবলী সাদিকের প্রথম সম্পন্ন হয়। বিয়ের পর লালনকন্যা খ্যাত সালমা ও তৎকালীন নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান বর্তমানে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলীর ঘরে আসে একমাত্র কন্যাসন্তান স্নেহা।

২০১৬ সালে এমপি শিবলী সাদিক ও কন্ঠ শিল্পী সালমার বিবাহ বিচ্ছেদ ঘটে। কিন্তু একমাত্র কন্যা শিবলী সাদিকের সঙ্গেই রয়েছে। এমপি শিবলী সাদিক পরম স্নেহে আগলে ধরে রাখেন কন্যা স্নেহাকে।

এমপি শিবলী সাদিক এতোদিন বিবাহ বন্ধনে আবদ্ধ না হলেও ২০১৮ সালের শেষের দিকে কন্ঠশিল্পী সালমা ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপর বিয়ের সিদ্ধান্ত নেন এমপি শিবলী সাদিক।

অবশেষে হঠাৎ করেই গত শনিবার রাতে তিনি বিয়ের পিঁড়িতে বসেন। বিয়ের সময় একমাত্র সন্তান স্নেহা এমপি শিবলী সাদিকের কোলেই ছিল।

এদিকে পুর্ব কোনো ঘোষণা ছাড়াই হঠাৎ ঘটা করে এমপি শিবলী সাদিকের দ্বিতীয় বিয়ে সম্পন্ন হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঝড় উঠে। তার নির্বাচনী এলাকার ৪টি উপজেলায় রোববার বিয়ের বিষয়টি বেশ আলোচিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!