আপডেট ৪৪ min আগে ঢাকা, ১৭ই জুলাই, ২০১৯ ইং, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১২ই জিলক্বদ, ১৪৪০ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ অগ্রযাত্রা

Share Button

সৈয়দ নিয়াজ আহমেদ রয়াল সোসাইটির ফেলো মনোনীত হলেন

| ০০:২২, জুন ১৬, ২০১৯

সৈয়দ শাহ সেলিম আহমেদ। লন্ডন টাইমস। ১৫ জুন, ২০১৯ । মর্যাদাবান  ইউকে এবং কমনওয়েলথ সাইন্টিফিক সোসাইটি-দ্য রয়াল সোসাইটির সম্মানিত ফেলো মনোনীত হয়েছেন খ্যাতিমান সাংবাদিক, লেখক, অধ্যাপক সৈয়দ নিয়াজ আহমেদ।

দ্য রয়াল সোসাইটি ব্রিটেন এবং কমনওয়েলথ দেশসমূহের মধ্যে সাইন্টিফিক প্রমোটিং করে থাকে। এর সদস্য, ফেলো, সম্মানিত ফেলো, ফেলোশিপ এবং কাজের সাথে যারা জড়িত তাদেরকে অত্যন্ত সম্মানের চোখে দেখা হয়ে থাকে।

অধ্যাপক সৈয়দ নিয়াজ আহমেদ- এনটিভির জনপ্রিয় টক শো-টকিং পয়েন্টের উপস্থাপক। তিনি ব্রিটেন থেকে প্রকাশিত ও প্রচারিত জনপ্রিয় ডেইলি নিউজ আউটলেট লন্ডন টাইমস নিউজের চীফ কনসাল্ট্যান্ট এডিটর। একসময় তিনি সৌদি আরবে কর্মরত ছিলেন। ছিলেন আরব নিউজ, গার্ডিয়ান, সৌদি গেজেটের খ্যাতিমান লেখক।

অধ্যাপক সৈয়দ নিয়াজ আহমদের স্ত্রী রিনা মোশাররফ- প্রয়াত মুক্তিযোদ্ধা কে ফোর্সের অধিনায়ক খালেদ মোশাররফের বোন। রিনা মোশাররফ একজন সমাজসেবী এবং লন্ডন টাইমসের অনারারি ডিরেক্টর ছাড়াও লন্ডন টাইমস নিউজ ফোরামের প্রেসিডেন্ট।

(খ্যাতিমান বলিউড চলচ্চিত্র মেকার আনন্দ পাটওয়ার্দান)

সৈয়দ নিয়াজ আহমদের দুর্লভ এই কৃতিত্বে সম্পূর্ণ পারিবারিক পরিবেশে এক সোশ্যাল গেট টুগেদারের আয়োজন করেছিলেন রিনা মোশাররফ। সোশ্যাল এই গেদারিংয়ে অংশ নিয়েছিলেন চ্যানেল ফোর সহ টেলিভিশন ডকুম্যামটস মেকার মিসেস রিতু, বলিউডের সাড়া জাগানো ডকুম্যান্টারি মেকার ও চলচ্চিত্র পরিচালক আনন্দ পাটওয়ার্দান, এনটিভি ইউরোপের সিইও সাবরিনা হোসেইন, জিপি মিঃ ও মিসেস ডাঃ মোখলেসুর রহমান চৌধুরী, রয়টার্স ও ব্লগার মিঃ মিল্টন সহ পরিবারের আত্মীয়স্বজন, বন্ধু পরিজন সহ আরো অনেকেই।

সুন্দর সাজানো গোছানো এই সোশ্যাল গেটটুগেদারে দেশ, বিদেশ, সমাজ, চলচ্চিত্র, সাংবাদিকতা, ইতিহাস, ঐতিহ্য ইত্যাদি নিয়ে বেশ জমিয়ে আড্ডা চলে মাঝরাত অবধি। বিশেষ করে উপস্থিত তরুণ সমাজের প্রতিনিধিদের দ্বারা প্রাণবন্ত আলোচনা ছিলো সকলের জন্য উপভোগ্য।

লন্ডন টাইমসের পক্ষ থেকে অভিনন্দনঃ

লন্ডন টাইমস এর প্রকাশক, সম্পাদক সহ লন্ডন টাইমসের পরিচালকবৃন্দ সৈয়দ নিয়াজ আহমদের দ্য রয়াল সোসাইটির ফেলো মনোনীত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন।

 

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!