আপডেট ১ ঘন্টা আগে ঢাকা, ১৭ই জুলাই, ২০১৯ ইং, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১২ই জিলক্বদ, ১৪৪০ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ সারাদেশ

Share Button

শিক্ষকের সাথে প্রেম- অতঃপর বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

| ১৯:২৬, জুন ১৮, ২০১৯

হাসিবুর রহমান স্বপন,গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধা পলাশবাড়ীতে শিক্ষকের সঙ্গে প্রেম অতঃপর বিয়ের দাবীতে প্রেমিকার,শিক্ষকের বাড়িতে
অনশন।

স্থানীয় সূত্রে জানা যায়,দীর্ঘদিন যাবত মহদীপুর ইউনিয়নের গড়েয়া গ্রামের বাসিন্দা বর্তমানে জর্ডান প্রবাসী সামসুল আলমের মেয়ে সানজিদা(১৭) নামের এক সুন্দরী ললনার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের জালাগাড়ি গ্রামের হাসান আলীর ছেলে ও কয়ারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনিছুর রহমান।

প্রেমিকযুগলের এ প্রেম একপর্যায়ে শারীরিক সম্পর্ক পর্যন্ত গড়ায়। প্রেমিকা বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে ধুরন্ধর প্রেমিক শিক্ষক বাড়ি থেকে লাপাত্তা হয়। কোনো উপায় না পেয়ে প্রেমিকা ১৬ জুন রোববার সন্ধ্যায় পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের জ্বালাগাড়ী গ্রামের প্রতারক প্রেমিক শিক্ষক আনিছুর রহমানের বাড়িতে বিয়ের দাবী নিয়ে অনশন শুরু করে।

এসময় অভিযুক্ত প্রতারক প্রেমিক শিক্ষক আনিছুর রহমান বাড়ি হতে পালিয়ে অন্যত্র চলে যাওয়ায়
আনিছুর রহমানের পরিবার ওই কিশোরীকে অকথ্যভাষায় গালিগালাজ করে ও ব্যবহৃত মোবাইল কেড়ে নিয়ে বাড়ি হতে বের করে দেয়। এত লাঞ্চনা গঞ্জনার পর বিয়ের দাবীতে অনড় যুবতী অনশনে রয়েছেন।

এ বিষয়ে প্রতারণার শিকার অনশনরত ঠুটিয়াপাকুর দাখিল মাদরাসা থেকে এবার এসএসসি দাখিল পাস কর যুবতী সানজিদা জানান,দীর্ঘ তিন বছর হলো আনিছুর বিয়ের প্রলোভন দেখিয়ে আমার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে। এরপর আমি বিয়ের জন্য চাপ দিলে সে আমার সাথে সকল প্রকার যোগাযোগ বন্ধ করে দিয়ে গা ঢাকা দেয়। ফলে আমি কোনো উপায় না পেয়ে বিয়ের দাবী নিয়ে আনিছুরের বাড়িতে এসেছি। হয় আনিছুরের সাথে আমার বিয়ে হবে নয়তো বা তার বাড়িতে আমার মৃত্যু হবে। লম্পট আনিছুর রহমান গা ঢাকা দেয়ায় তার মন্তব্য নেয়া সম্ভব হয়নি।

প্রেম প্রতারণার শিকার ভুক্তভোগী যুবতীর মা জানান,আমার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে আনিছুর শারীরিক সম্পর্ক স্থাপন এবং বিয়ের কথা বলে বাড়িতে ডেকে এনে আনিছুর গা ঢাকা দেয়।এরপর মেয়ে আনিছুরের বাড়িতে বিয়ের দাবী নিয়ে অনশন শুরু করে। আমরা আমাদের মেয়েকে ফিরিয়ে আনতে গেলে আমার মেয়ে জানায়,আমার জীবন শেষ করবো নয়তোবা আনিছুরকে বিয়ে করে ঘর সংসার করবো।

মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল জানান,এ ব্যাপারে উভয় পক্ষের সাথে আলোচনা করে একটি সুষ্ঠু ও শান্তিপূর্ণ সমাধানের চেস্টা করা হচ্ছে।

এ বিষয়ে পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান জানান,এ ঘটনায় অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!