আপডেট ৩ ঘন্টা আগে ঢাকা, ১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ এক্সক্লুসিভ

Share Button

চীন থেকে ফিরেই প্রধানমন্ত্রী মন্ত্রী সভার কলেবর বাড়াবেন

| ১৩:৩১, জুলাই ২, ২০১৯

রাজনৈতিক পর্যবেক্ষক । লন্ডন টাইমস। প্রধানমন্ত্রী বর্তমানে চীন সফরে রয়েছেন। ফিরবেন ৫ জুলাই। এরই মধ্যে ইঙ্গিত দিয়ে গেছেন চীন থেকে ফিরে বর্তমান মন্ত্রী সভার কলেবর বৃদ্ধি করা হবে। ইতোমধ্যে প্রধানমন্ত্রী অনেক দলীয় নেতাদের সাথে আলাপে এমন আভাস দিয়েছেন।

এদিকে গতকাল ওবায়দুল কাদের জানিয়েছেন মন্ত্রীসভা সম্প্রসারন হতে পারে। এটা প্রধানমন্ত্রীর সম্পূর্ণ এখতিয়ারাধীন।

সূত্র জানিয়েছে, মন্ত্রীসভা আরো বেশ কিছু তরুণ নেতৃত্বকে এবং নারী সাংসদ এর কাউকে না কাউকে মন্ত্রী সভায় অন্তর্ভূক্ত করা হবে। ১৪ দলকে শক্তিশালী করতে কাউকেও নেয়ার সম্ভাবনা রয়েছে।

আওয়ামীলীগের ত্যাগী তরুণ নেতাদের মধ্য থেকে যারা মনোনয়ন বঞ্চিত তাদের কাউকে মন্ত্রীসভায় অন্তর্ভুক্ত করার সম্ভাবনাও রয়েছে।

প্রধানমন্ত্রী তরুণদের মধ্য থেকে বেছে নিয়ে প্রতিমন্ত্রী ও উপমন্ত্রী দায়িত্ব দিয়ে তাদের আগামীর সরকার পরিচালনার জন্য উপযুক্ত করে তৈরি করতে চান।

তবে সম্প্রসারন বা রদবদলের এই পর্যায়ে বর্তমান মন্ত্রীসভার কারও বাদ পরার সম্ভাবনা নেই। তাদের প্রত্যেকের পারফর্ম্যান্স এখন পর্যন্ত ভালো এবং সবাই খুব আন্তরিকতার সাথে দুর্নীতিমুক্তভাবে কাজ করছেন। বর্তমান মন্ত্রীসভার বেশ কয়েকজন মন্ত্রীর কাজে গোয়েন্দা রিপোর্ট বেশ আশাব্যঞ্জক এবং প্রধানমন্ত্রী তাদের কাজ কর্মের তদারকী করছেন।

বর্তমান মন্ত্রী সভার যে লাইন আপ সেভাবেই আওয়ামীলীগের আগামী নেতৃত্বও তরুণ ও নতুনদের প্রাধান্য দিয়ে প্রবীণের সমন্বয়ে করা হবে বলে সূত্র জানিয়েছে, যাতে আগামীর সরকার ও দল পরিচালনায় চলমান বিশ্বের সাথে তাল মিলিয়ে সরকার ও দল পরিচালনা করা যায়।

 

Comments are closed.







পাঠক

Flag Counter

UserOnline



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!