লন্ডনে এসে পৌছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা(ভিডিও)

প্রকাশিত: 7:40 PM, July 19, 2019 | আপডেট: 1:00:AM, July 20, 2019

জুবায়ের আহমদ, লন্ডনঃ যুক্তরাজ্যে এসে পৌছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইট।

 

প্রধানমন্ত্রীকে বহনকারী ফ্লাইটটি লন্ডনের স্থানীয় সময় শুক্রবার বিকাল ৩টা ৫৫ মিনিটে হিথরো আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বিমান বন্দর থেকে সরাসরি সেন্ট্রাল লন্ডনের তাজ হোটেলে এসে পৌঁছান। জানা গেছে যুক্তরাজ্যে অবস্থানকালীন এই হোটেলে থাকবেন প্রধানমন্ত্রী।

 

প্রধানমন্ত্রী ২০ জুলাই লন্ডনে আয়োজিত ইউরোপের দেশগুলোতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূতদের একটি সম্মেলনে যোগ দেবেন।

 

এদিকে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে তাঁর হোটেলের সামনে যুক্তরাজ্য আওয়ামীলীগের নেতৃত্বে আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মী ও প্রবাসীরা বিভিন্ন প্লেকার্ড ও ব্যানার নিয়ে জড়ো হন।তারা নেত্রীকে স্বাগত জানিয়ে বিভিন্ন শ্লোগান দিতে থাকেন।

 

এসময় হোটেল লবিতে যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ ও সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুকের নেতৃত্বে যুক্তরাজ্য আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ প্রধান মন্ত্রী কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন আলহাজ্ব জালাল উদ্দিন, অধ্যাপক আবুল হাশেম, সৈয়দ মোজাম্মেল আলী, আনোয়ারুজ্জামান চৌধুরী প্রমুখ ।

 

যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক জানান, নেত্রী সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন এবং সুবিধামত সময়ে তিনি সবার সাথে মিলিত হবার ইচ্ছে প্রকাশ করেছেন।