নতুন কমিটির পক্ষ থেকে উত্তরা ডিসির সহিত মতবিনিময়-

প্রকাশিত: ৬:১০ পূর্বাহ্ণ, আগস্ট ৫, ২০১৯ | আপডেট: ৬:২৯:পূর্বাহ্ণ, আগস্ট ৫, ২০১৯

নিজস্ব প্রতিবেদকঃ-  উত্তরা সাংবাদিক ফোরামের পথচলা শুরু হয় মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যের বন্ধনে  ৷

প্রজন্ম পরিবর্তন হোক কলমের হাত ধরে- এই স্লোগানকে সামনে রেখে গত ০৩/০৮/২০১৯ইং তারিখ ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। উত্তরা সাংবাদিক ফোরামের সভাপতি মো. মাসুদ পারভেজ গতকাল রাত ০৯.০০ টায় অন্যান্য সদস্যদের নিয়ে নতুন কমিটির পক্ষ থেকে উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার নাবিদ কামাল শৈবাল পি পি এম (সেবা) এর সহিত মত বিনিময় করেন।

এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন গুজব, সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে আপনারা আরো বেশি বেশি করে সংবাদ প্রকাশের মাধ্যমে জন সচেতনতা সৃষ্টি করুন।

তিনি আরো জানান আমরা সব সময় উত্তরা সাংবাদিক ফোরামের মঙ্গল কামনা করি এবং আপনাদের ভালো কাজের সহিত আমাদের সার্বিক সহযোগিতা থাকবে। ঈদুল আযহার নিরাপত্তার বিষয় প্রশ্নের জবাবে নাবিদ কামাল শৈবাল জানান উত্তরাকে নিরাপত্তার চাদরে ঢেকে রাখা হয়েছে। কয়েকটি স্তরে প্রশাসনের বিভিন্ন বাহিনী গরুর হাটসহ বিভিন্ন মার্কেট ও বাসা বাড়ীতে চুরি ডাকাতি বন্ধে ও মলম পার্টি হইতে ব্যবসায়ীদের নিরাপত্তার সকল ব্যবস্থা জোরদার করা হয়েছে।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি আশিক ঘোষ, মোঃ মাহফুজুর রহমান মন্ডল, সাধারণ সম্পাদক তরিক শিবলী, যুগ্ম-সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দীক, মোঃ রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ন কবীর, যুগ্ম- সাংগঠনিক সম্পাদক শাহনেয়াজ শামীম, দপ্তর সম্পাদক যোবায়ের হোসেন সহ অন্যান্য সদস্যবৃন্দ।