রাষ্ট্রপতি আবদুল হামিদের সাথে চবির উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

প্রকাশিত: ২:৩২ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০১৯ | আপডেট: ২:৩২:অপরাহ্ণ, আগস্ট ৬, ২০১৯

লন্ডন টাইমসঃ-

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মো.আবদুল হামিদ-এর সাথে বঙ্গভবনে সাক্ষাৎ করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য (দায়িত্বপ্রাপ্ত) প্রফেসর ড.শিরীণ আখতার।

জানা যায়, ৪ আগস্ট বিকাল ৪.৩০টায় বঙ্গভবনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য (দায়িত্বপ্রাপ্ত) প্রফেসর ড. শিরীণ আখতার সৌজন্য সাক্ষাৎ করেন। এসময়
উপাচার্য (দায়িত্বপ্রাপ্ত) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে মহামান্য রাষ্ট্রপতিকে ফুলেল শুভেচ্ছা ও উষ্ণ অভ্যর্থনা জ্ঞাপন করেন। তিনি উপাচার্যের রুটিন দায়িত্ব গ্রহণের পর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে চলমান শিক্ষা-গবেষণার সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ সম্পর্কে মহামান্য রাষ্ট্রপতিকে অবহিত করেন এবং শিক্ষা-গবেষণার উন্নত পরিবেশ অব্যাহত রাখতে মহামান্য রাষ্ট্রপতির একান্ত আন্তরিক সহযোগিতা কামনা করেন। মহামান্য রাষ্ট্রপতি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্যকে (দায়িত্বপ্রাপ্ত) আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে বিরাজমান শিক্ষা-গবেষণার উন্নত পরিবেশের কথা জেনে সন্তোষ প্রকাশ করেন। মহামান্য রাষ্ট্রপতি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিচালনায় মাননীয় উপাচার্য (দায়িত্বপ্রাপ্ত) প্রফেসর ড. শিরীণ আখতারকে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন এবং তাঁর পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা-গবেষণার উন্নয়নে সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন।