আপডেট ৩ ঘন্টা আগে ঢাকা, ১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ সারাদেশ

Share Button

সিলেট গোয়ালজুর আদর্শ সংঘের ঈদ পূণর্মিলনি ও কমিটি গঠন

| ০৮:০৫, আগস্ট ২০, ২০১৯

সিলেট গোয়ালজুর আদর্শ সংঘের ঈদ পূণর্মিলনি ও কমিটি গঠন

সিলেটের কানাইঘাট উপজেলার ঝিংগাবাড়ী ইউনিয়নের গোয়ালজুর অাদর্শ তরুণ সংঘের ঈদ পূণর্মিলনি এবং নতুন কার্যকরি কমিটি গঠনের লক্ষ্যে এক সভা বুধবার (১৪ আগস্ট ২০১৯) সকালে অনুষ্ঠিত হয়েছে। ঐতিহ্যবাহী গোয়ালজুর দারুল হুদা মাদ্রাসা মিলনায়তনে সভায় সভাপতিত্ব করেন সংঘের উপদেষ্টা মন্ডলির সদস্য, আলহাজ্ব বশির আহমদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এখলাছুর রাহমান। আমন্ত্রিত ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন হাফিজ মাওলানা মামুনুর রশীদ, গোয়ালজুর দারুল হুদা মাদ্রাসার শিক্ষক সৈয়দ এবাদুর রাহমান, রোটারেক্ট ক্লাব অব সিলেট এমসি কলেজ এর সাবেক সভাপতি রোটারেক্টর আমিনুল ইসলাম, আলহাজ্ব বশির আহমদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শহিদুর রাহমান ইমরান, হাফিজ এরশাদ, আব্দুল খালিক, মারুফ, আব্দুল কাদির, আব্দুল্লাহ, হাফিজ সাদিক, নাহিয়ান, আব্দুল খালিক (পাখি), জাকির, সুলেমান আহমদ, মাসুদ, সাইফ উদ্দিন, জসীম উদ্দিন, নাবিল, আবুল বশর প্রমুখ।
উক্ত সভায় উপস্থিত সকলেই প্রথম অধিবেশনে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় করেন। খোলামেলাভাবে বিগত সেশনে সংঘের বিভিন্ন কার্যক্রম পর্যালোচনা করা হয় এবং গ্রামের কয়েকজন প্রবাসী কৃতি ব্যক্তিদের সহযোগিতা করায় কৃতজ্ঞতা জানানো জানান। জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নির্বাচিত কয়েকজন জনপ্রতিনিধির অংশ গ্রহণে এবং সমিতির আজীবন সদস্য সহ সকল সদস্যদের সক্রিয় সহযোগিতার মাধ্যমে কয়েকটি কর্মসূচি, প্রকল্প সফলভাবে সমাপ্ত করায় ধন্যবাদ প্রস্তাব গৃহীত হয়।
দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন সংঘের সাবেক সহ সভাপতি সাইফুল আলাম এবং পরিচালনা করেন রাহেল আহমদ। উপস্থিত সকলের পরামর্শে ঐক্যমত্যের ভিত্তিতে গোয়ালজুর আদর্শ তরুণ সংঘের ২০১৯- ২০২১ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।
গাছবাড়ি জে, ইউ, কামিল মাদ্রাসার শিক্ষার্থী সাইফুল আলম কে সভাপতি এবং কানাইঘাট সরকারি ডিগ্রি কলেজের শিক্ষার্থী মোঃ রাহেল আহমদকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠিত হয়েছে। কমিটির অন্য দায়িত্বশীলরা হলেন: সহ-সভাপতি মতিউর রাহমান (আতিফ), সহ-সাধারণ সম্পাদক কাওছার আহমদ, সাংগঠনিক সম্পাদক তারেক মনোয়ার, র্অথ- সম্পাদক সালমান আহমদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কবি কামরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক হোসেন মুহাম্মদ এরশাদ, প্রচার সম্পাদক আব্দুল গফ্ফার, সহ-প্রচার সম্পাদক রায়হান আহমদ, সমাজ কল্যাণ ও আপ্যায়ন সম্পাদক আব্দুল্লাহ আল মাহফুজ, দপ্তর সম্পাদক কামরান আহমদ এবং সম্মানিত সদস্যরা হলেন: প্রতিষ্টাতা সভাপতি আবুল কালাম আজাদ, প্রতিষ্টাতা সেক্রেটারি আমিনুল ইসলাম, সাবেক সভাপতি রেজওয়ানুল করিম, সৈয়দ এবাদুর রহমান, শহিদুর রহমান ইমরান। বিপুল উৎসাহ উদ্দিপনার মাধ্যমে এই কমিটি গঠন করা হয়েছে।
গোয়ালজুর আদর্শ তরুণ সংঘের নতুন দায়িত্বশীলদের মাধ্যমে শিক্ষা-দীক্ষা, সার্বিক উন্নয়নে কিছুটা পিছিয়ে পড়া অত্র এলাকা আলোকিত করে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে সন্মিলিতভাবে কয়েকটি উন্নয়ন
পরিকল্পনা নেয়া হয়েছে। সমিতির সেবামুলক কার্যক্রমকে বেগবান করতে দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করা হয়েছে।

Comments are closed.







পাঠক

Flag Counter

UserOnline



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!