হুডারসফিল্ডের তরুণ পাকিস্তানি দম্পতি ২ মিলিয়ন পাউন্ডের হেরোইন সহ গ্রেপ্তার

প্রকাশিত: ৩:০৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯ | আপডেট: ৩:০৭:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯

লন্ডন টাইমস । আন্তর্জাতিক ডেস্ক। মোহাম্মদ তাহির আয়াজ(২৬) এবং তার স্ত্রী মিসেস ইকরা হোসেইন(২০) পাকিস্তান থেকে দুবাই হয়ে পাকিস্তানের শিয়াল কোর্ট ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট থেকে আমিরাত এয়ারলাইন্সের একটি ফ্লাইটে লন্ডনের ইয়র্কশায়ারের তাদের হুডারসফিল্ডের বাড়িতে ফিরে আসার জন্য বোর্ডিং করেন। এসময় তাদের সাথে থাকা লাগেজের গার্মেন্ট কাপড়ের ভিতরে প্যাকেটে মোড়ানো ২৫ কিলোগ্রামের মতো ফাইন কোয়ালিটির হেরোইন পাওয়া যায়।

ইমিগ্রেশন ও শুল্ক কর্তারা সেগুলো বের করে আকাশি কালারের প্ল্যাস্টিক ব্যাগের ভিতরে এই ফাইন কোয়ালিটির হেরোইন ওজন করে এবং পরীক্ষা করে দেখতে পান-২৫ কিলোগ্রাম।

The couple were arrested at Sialkot International Airport. They were due to fly back to the UK via Dubai when they were arrested by Pakistani security forces

ইমিগ্রেশন পুলিশ হেরোইন স্মাগলিং করার অভিযোগে তাদের গ্রেপ্তার করে।

সিকিউরিটি অফিসারদের মতে, এই তরুণ দম্পতি পাকিস্তান থেকে ইউকে হেরোইন স্মাগলিং করে নিয়ে যাচ্ছিলেন। এদের মূল্য প্রায় ২ মিলিয়ন পাউন্ড বলে তারা জানান।

The drugs were described by Pakistani authorities as 'fine quality heroin'

পাকিস্তানের বিদ্যমান আইনে ড্রাগস স্মাগলিং এর অপরাধে তারা অভিযুক্ত হলে মৃত্যুদন্ড হতে পারে।

ফরেন অফিসের মুখপাত্র জানিয়েছেন, পাকিস্তানের এয়ারপোর্টে ব্রিটিশ পাকিস্তানি দম্পতি গ্রেপ্তারের খবর তারা পেয়েছেন এবং আরো তথ্য আসার অপেক্ষায় রয়েছেন।

Mohammed Tahir Ayaz, 26, and his wife Ikra Hussain, 20, of Huddersfield, West Yorkshire have been named by Pakistani authorities after their arrest at an airport on suspicion of smuggling £2 million of heroin