আপডেট ১ ঘন্টা আগে ঢাকা, ১৬ই অক্টোবর, ২০১৯ ইং, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ জাতীয়

Share Button

চেয়ার টেবিলে ছাত্রলীগ, মেঝেতে ছাত্রদল

| ২২:২৮, অক্টোবর ৩, ২০১৯

বিশ্ববিদ্যালয় রিপোর্টার-নিয়মিত রাজনৈতিক কার্যক্রমের অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আসেন জাতীয়তাবাদী ছাত্রদলের নেতা-কর্মীরা। ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেনের নেতৃত্বে আসা নেতা-কর্মীরা দেখেন আগে থেকেই ক্যান্টিনের চেয়ার-টেবিল ছাত্রলীগের দখলে। দীর্ঘক্ষণ অপেক্ষার পর বসার জায়গা না পেয়ে ক্যান্টিনের মেঝেতে বসে প্রতীকী প্রতিবাদ জানান ছাত্রদলের নেতা-কর্মীরা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মধুর ক্যান্টিনের যে জায়গাটিতে তারা নিয়মিত বসেন সেখানে কোনো চেয়ার-টেবিল ছিল না। আগে থেকেই সব চেয়ার-টেবিল দখল করে বসে ছিলেন ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা। প্রতিবাদ হিসেবে তারা মেঝেতে বসে পড়েন। বেলা ১১টার দিকে ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান মধুর ক্যান্টিনে এসে একই চিত্র দেখে তিনিও মেঝেতে বসে পড়েন।

এ দিকে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান চেয়ার-টেবিল দখলে রাখার বিষয়টি অস্বীকার করে বলেন, অন্য দিনগুলোর মতই আমরা মধুর ক্যান্টিনে বসেছি। ছাত্রদলের নেতা-কর্মীরা চেয়ার-টেবিল না পেলে আমাদের কী করার আছে?

পরে বেলা সাড়ে ১১টা পর্যন্ত মধুর ক্যানটিনের মেঝেতে অবস্থানের পর নেতা-কর্মীদের নিয়ে বেরিয়ে যান ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক। কিছুক্ষণ ক্যান্টিনের বাইরে অবস্থান করার পর জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতা-কর্মীদের ওপর হামলার প্রতিবাদে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল বের করেন ছাত্রদলের নেতা-কর্মীরা। মধুর ক্যান্টিন থেকে শুরু হয়ে কলাভবন, স্মৃতি চিরন্তন চত্বর দিয়ে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় গিয়ে মিছিলটি শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পাঠক

Flag Counter

UserOnline

Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!