উখিয়ায় বাংলা মদসহ পুলিশের সার্জেন্ট জনতার হাতে আটক;বাইক জব্দ! 

প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২০ | আপডেট: ৮:০৫:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২০

আজিজ উল্লাহ,বিশেষ প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়া ১২ লিটার বাংলা মদসহ এক পুলিশের সার্জেন্টকে আটক করে থানায় সোপর্দ করেছে স্থানীয় জনতা।

জানা যায়, বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) রাত ১১.০০ দিকে মরিচ্যা পাতারবাড়ি এলাকায় মোটরসাইকেলের বক্সে করে মদ পাচারের সময় শচীন চাকমা নামক পুলিশের এক সার্জেন্টকে স্থানীয় জনতার সন্দেহ হলে দাড়াতে বলে তখন পালাতে চেষ্টা করলে জনতা ধাওয়া করে ধৃত করলে তার বাইকের পিছনে থাকা ডকুমেন্ট বক্স থেকে এই মদ গুলো পাওয়া যায়।পরে উখিয়া থানা পুলিশের কাছে তাকে সোপর্দ করা হয়েছে।

পরে বিক্ষুব্ধ জনতা জয় বাংলার স্লোগান নিয়ে,মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে যে জিরোটলারেন্স নীতির কথা স্মরণ করিয়ে দিয়ে ঐ পুলিশ সার্জেন্টকে আক্রমণ করতে ধেয়ে আসে,তখন স্থানীয় কয়েকজন সাংবাদিক ও সাধারণ জনগণ তাকে রক্ষা করে উখিয়া থানার দায়িত্বরত ওসিকে ঘটনার বিষয়ে অবগত করলে তিনি(ওসি)কয়েকজন পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থলে এসে অভিযুক্ত পুলিশের সার্জেন্টকে মোটরসাইকেল ও মাদকসহ থানায় নিয়ে যায়।

এদিকে সাধারণ জনগনের প্রশ্ন? প্রশাসন মাদকের বিরুদ্ধে সোচ্চার না হয়ে উল্টো মাদক পাচার করে তাহলে উখিয়া-টেকনাফ থেকে মদ,ইয়াবাসহ বিভিন্ন মাদক নির্মূল অসম্ভব হবে সংশয় প্রকাশ করে।

এ বিষয়ে সংশ্লিষ্ট থানার অফিসার্স ইনচার্জ ঘটনার বিষয়ে তদন্তের পর সত্যতা প্রমাণ পাওয়া গেলে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন এবং বলেন আইন সবার জন্যই সমান,মাদকের ব্যাপারে কাউকে ছাড় নয় বলেও জানান।