হাততালি দিয়ে করোনা যোদ্ধাদের কুর্নিশ জানালেন অমিতাভ সহ বলিউড তারকারা

প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২০ | আপডেট: ৮:১২:অপরাহ্ণ, মার্চ ২২, ২০২০

ইন্ডিয়া, লন্ডন টাইমস ।করোনা আতঙ্কে ত্রস্ত গোটা দেশ। লাফিয়ে লাফিয়ে বাড়ছে প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা। দেশে ইতিমধ্যেই মৃতের সংখ্যা ছাড়িয়েছে ৮। এমন পরিস্থিতিতে জরুরি পরিষেবার সঙ্গে যাঁরা যুক্ত তাঁদের হাততালি দিয়ে অভিবাদন জানানোর কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীর আবেদনে সাড়া দিয়ে অমিতাভ বচ্চন সপরিবারে জলসার ছাদে দাঁড়িয়ে ঘণ্টা বাজিয়ে, হাততালি দিয়ে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত মানুষকে অভিবাদন জানান।

করোনা পরিস্থিতি মোকাবিলায় রবিবার জনতা কারফিউয়ের ডাক দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বলেছিলেন, জরুরি পরিবেষার সঙ্গে যুক্ত মানুষদের বাইরে বের হতেই হবে। কিন্তু, তার বাইরে থাকা অন্যদের কাছে বাইরে বের না হওয়ার অনুরোধ করেন তিনি। আগামী ২২ মার্চ সবাইকে জনতা কারফিউ পালন করার আহ্বান জানান। দেশবাসীকে বলেন, ‘রবিবার বিকেল পাঁচটার সময় বাড়ির দরজার সামনে দাঁড়িয়ে ঘণ্টা ও হাততালি বাজিয়ে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত মানুষদের ধন্যবাদ জানান।’ প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়েই এদিন জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত মানুষকে ধন্যবাদ জানান হাততালি দিয়ে, ঘণ্টা বাজিয়ে। অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, শ্বেতা নন্দা ও ঐশ্বর্য রাই বচ্চন জলসার ছাদে দাঁড়িয়ে ধন্যবাদ জানান।

এছাড়া দীপিকা পাড়ুকোন, ভূমি পেডনেকড়, কঙ্গনা রানাউত, অক্ষয় কুমারও রবিবার বিকেলে হাততালি দিয়ে ধন্যবাদ জানান জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত মানুষদের। নিজের ব্যালকনি থেকেই হাততালি দেন ভূমি। কঙ্গনা পরিবারের সবার সঙ্গে বাড়ির বাড়ির বাইরে এসে হাততালি দেন। অক্ষয় কুমার বিচের সামনে, বাড়ির বাইরে এসে আমজনতার সঙ্গে হাততালি দিয়ে ধন্যবাদ জ্ঞাপন করেন।
এদিকে রবিবার জনতা কারফিউয়ের জেরে শাহরুখ খানের বাংলো মন্নতের বাইরে শুনশান। বাংলোর সামনের একটি ছবি পোস্ট করেছেন শাহরুখের এক অনুরাগী। এমন শুনশান রাস্তার ছবি মন্নতের বাইরে শেষ কবে দেখা গিয়েছিল, সন্দেহ। ছবির ক্যাপশনেও সেই কথাই লিখেছেন তিনি।