আপডেট ১ ঘন্টা আগে ঢাকা, ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ জাতীয়

Share Button

ইষ্ট লন্ডনে ম্যানচেস্টারের সাথে সংহতি প্রকাশে সমাবেশ (ভিডিও)

| ১৭:০৩, মে ২৭, ২০১৭

লন্ডন টাইমস নিউজঃ গতকাল শুক্রবার ২৬ মে ২০১৭ জুম্মার নামাযের পর ইষ্ট লন্ডনের আলতাবআলী পার্কে বিভিন্ন সংঠোনের যৌথ উদ্যোগে ম্যানচেস্টার এর সাথে সংহতি প্রকাশ করে ব্যাপক এক সমাবেশের আয়োজন করা হয়। একই সাথে ঘৃণ্য ও  বর্বরোচিত  হামলার তীব্র ঘৃণা ও প্রতিবাদ জানানো হয়।

Posted by Rabina Khan on Friday, 26 May 2017

 

সমাবেশে কাউন্সিলর রাবিনা খান দৃঢ় কন্ঠে উচ্চারন করেন, সন্ত্রাস ও সন্ত্রাসীদের কোন ধর্ম নেই। ওরা কারও আপন হতে পারেনা। মুসলিম এই ঘৃণ্য, ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা জানায়। সাথে সাথে এই সব ব্রে্নওয়াশ বিপথগামীদের খপ্পড়ে যাতে ছেলে মেয়ে না পড়ে বিভ্রান্তির চোরাবালিতে আটকা না পড়ে, আরেক ম্যানচেস্টার কোথাও না ঘটে সেজন্য সকল মহলের সোচ্চার এবং সচেতন ও প্রতিবাদী হওয়ার আহবান জানান।

 

Image may contain: 2 people, people standing, crowd, tree and outdoor

রাবিনা বলেন, আমরা ম্যানচেস্টারের সকল জনগনের সাথে আজ একাত্ম। আমাদের তীব্র ঘৃণা ঐ বিভ্রান্ত ও সন্ত্রাসীদের প্রতি। সকল আহত, নিহত, এবং অ্যাম্বুলেন্স সার্ভিস, চিকিৎসক, জরুরী সেবা প্রদানকারি সংস্থা, পুলিশ, আইনশৃঙ্খলা বাহিনী, প্রশাসন সর্বস্তরের মানুষের সাথে আমরা আজ একাত্ম- কাধে কাধ মিলিয়ে আমরা ম্যানচেস্টারের জনগনের সাথে সংহতি জানাচ্ছি। আমরা ঐক্যবদ্ধ- সন্ত্রাসকে পরাভুত করবোই।

 

Image may contain: 3 people, crowd and outdoor

ম্যানচেস্টার বোমা হামলার নিন্দা জানিয়ে আরো বক্তব্য রাখেন  বিশব  অ্যাড্রিয়ান ওব নিউম্যান, এমসিবির আসিফ হোসেইন, ইষ্ট সেন্ট্রাল সিনাগোর সভাপতি লিওন সিলভ্যার,  ক্যাট স্টুয়ার্ট, মুসলিম এইডের  মোহাম্মদ আবুল কালাম, টাওয়ারহ্যামলেটস পুলিশের পিটার টার্নার, আবু বকর আহমেদ, সিটিজেন ইউকের ম্যাথিউ বল্টন,  ইউনিসন টাওয়ার হ্জযামলেটসের জন মাইগ্রিন, নির্বাহী মেয়র জন বিগস,  রোশনারা আলী, ইমাম  আজমল মাশরুর,  অ্যালান ব্যাগশো, কাউন্সিলর  উমেশ দেশাই, কাউন্সিলর অলিয়ার রাহমান,  অ্যালেস্টার পলসন, কাউন্সিলর শিরিয়া খাতুন প্রমুখ।

 

 

Comments are closed.







পাঠক

Flag Counter

UserOnline



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!