আপডেট ৪২ min আগে ঢাকা, ১৭ই জুলাই, ২০১৯ ইং, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১২ই জিলক্বদ, ১৪৪০ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ জাতীয়

Share Button

বঙ্গবন্ধু হিন্দুর সন্তান:মানিকগঞ্জে কলেজ প্রিন্সিপালের পদত্যাগের দাবিতে বিক্ষোভ

| ০০:১১, মে ২৮, ২০১৭

রিপন আনসারী,মানিকগঞ্জ প্রতিনিধি:আওয়ামীলীগ ক্ষমতায় থাকা কালীন তোমরা আমার কোন ক্ষতি করতে পারবেনা। বঙ্গবন্ধু হিন্দুর সন্তান, আমিও হিন্দুর সন্তান। আমাকে আমার মত কলেজ চালাতে দাও। আমি কাউকে তোয়াক্কা করিনা। মানিকগঞ্জের শিবালয়ে সদর উদ্দিন ডিগ্রী কলেজের প্রিন্সিপাল ড. বাসুদেব কুমার দে শিকদারের বিরুদ্ধে বঙ্গবন্ধু সম্পর্কে এমন কটুক্তির অভিযোগ এনে দিনভর বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কলেজ শাখা ছাত্রলীগ নেতৃবৃন্দ। বেশ কিছু সময় নেতৃবৃন্দ ্ওই প্রিন্সিপালকে তার কক্ষে অবরুদ্ধ করে রাখে। ছাত্রলীগ নেতাকর্মীরা দ্রুত প্রিন্সপালের পদত্যাগ দাবী করে।

 
শনিবার সকাল থেকে কলেজ শাখার ও উপজেলার ছাত্রলীগ নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর জন্ম নিয়ে কটুক্তির প্রতিবাদ জানাতে হাজির হয় শিবালয়ে সদর উদ্দিন ডিগ্রী কলেজ ক্যাম্পাসে। এরপর একটি বিক্ষোভ মিছিল কলেজ ক্যাম্পাস থেকে বের হয়ে ঢাকা-আরিচা মহাসড়ক প্রদক্ষিণ করে আবার ক্যাম্পাসে ফিরে আসে। সেখানে অনুষ্ঠিত হয় প্রতিবাদ সমাবেশ। এসময় সেখানে টানটান উত্তেজনার সৃষ্টি হয়ে পুলিশ মোতায়েন করা হয়।

 
কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সবজাল হোসেন টিপুর সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মো. রবিন, যুগ্ম সাধারণ সম্পদক রিয়াদ হোসেন, রবিউস সানি, সাংগঠনিক সম্পাদক জেমস রানা প্রমুখ। সমাবেশে বক্তরা বঙ্গবন্ধুকে নিয়ে কুটক্তি করায় দ্রুত প্রিন্সপাল ড. বাসুদেব কুমার দে শিকদারের পদত্যাগের দাবী জানান।

 

 
এব্যাপারে প্রিন্সিপাল বাসুদেব কুমার দে শিকদার সাংবাদিকদেরকে তিনি জানান, এ অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। কোচিং করা নিয়ে কয়েকজন শিক্ষকের মধ্যে দ¦ন্দ্ব চলে আসছে। এ দ্বন্দ্ব মিটাতে গিয়ে আমি এক পক্ষের রোষানলে পড়ি। আমাকে হেয় করার জন্য ওই পক্ষ নানা ধরনে চক্রান্ত করছে। এটা তাদেরই কাজ। আমি এক সময় ছাত্রলীগ করেছি, আমি একজন সচেতন মানুষ হয়ে কখনও একথা বলতে পারিনা।

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!