আপডেট ৯ min আগে ঢাকা, ১৮ই অক্টোবর, ২০১৭ ইং, ৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ২৬শে মুহাররম, ১৪৩৯ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"Bold","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ জাতীয়

Share Button

সারাদেশে বিএনপির ইফতার মাহফিলে বাধার অভিযোগ

| ১৩:৪৮, জুন ৩, ২০১৭

ঢাকা অফিস, ০৩ জুন ২০১৭-সারাদেশে সরকারি মহল ও বিভিন্ন বাহিনী বিএনপি’র ইফতার মাহফিলে বাধা, হামলা, আক্রমণ চালাচ্ছে বলে অভিযোগ করেছে বিএনপি। এ সমস্ত বাধা, হামলায় সরাসরি সরকারি দলের নেতাকর্মী ও প্রশাসন নেতৃত্ব দিচ্ছে বলেও অভিযোগ করছে দলটি।

 

শনিবার দুপুরে দলটির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

শুক্রবার হযরতপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠন কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলস্থ বায়তুল আমান জামে মসজিদ প্রাঙ্গণে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের আক্রমণ ও মারধোরের প্রসঙ্গ এনে ফখরুল বলেন, এভাবে সারা দেশে আওয়ামী সন্ত্রাসী ও সরকারের মদদপুষ্ট পুলিশ বিএনপি’র ধর্মীয় অনুষ্ঠানগুলোতে বাধা দিচ্ছে, আক্রমণ চালাচ্ছে।

পবিত্র রমজানে এটি কোন রাজনৈতিক হামলা নয়, ধর্মীয় কর্মকাণ্ডে বাধা প্রদান ও আক্রমণ বলে মন্তব্য করেন ফখরুল। তিনি বলেন, অবৈধ-অনৈতিক সরকার বিএনপি দমনে উঠেপড়ে লেগেছে। তারা রমজানও মানছে না। ইফতার মানছে না। মসজিদ মানছে না। মসজিদের ভেতরে ঢুকে বিএনপি নেতাদের মারধোর করছে, মসজিদ ভাঙচুর করছে। এই সরকার বেপরোয়া হয়ে গেছে।

তিনি বলেন, মসজিদে ঢুকে বিএনপি নেতাকর্মীদের ওপর শুধু আক্রমণ নয়, হযরতপুরে আওয়ামী সন্ত্রাসীরা বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমানের বাড়িতেও আক্রমণ চালিয়েছে।

ফখরুল বলেন, ‘গতকাল সকল পত্রিকায় আপনারা দেখেছেন, কিভাবে ভয়ঙ্করভাবে এসব করা হয়েছে। সরকার আজ দিন দিন ভয়ংকর হয়ে উঠেছে। তারা পবিত্র রমজানও মানছে না।’

এসময় তিনি রাঙামাটিতে যুবলীগ নেতা হত্যার সুষ্ঠু তদন্ত দাবি করেন এবং উপজাতিদের ২’শ ঘরবাড়ি জ্বালিয়ে দেয়ার ঘটনা সুষ্ঠু তদন্তেরও দাবি জানান।

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!