আপডেট ৩ ঘন্টা আগে ঢাকা, ২৬শে আগস্ট, ২০১৯ ইং, ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী

Breaking News
{"effect":"fade","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}

প্রচ্ছদ আইন আদালত

Share Button

ময়মনসিংহে পৃথক অভিযানে গ্রেফতার ৫০

| ১৫:৫৯, জুন ১২, ২০১৭

মেহেদী হাসান আবদুল্লাহ্,ময়মনসিংহ প্রতিনিধি:ময়মনসিংহে পৃথক বিশেষ অভিযানে ডাকাত ও মাদক ব্যবসার অভিযোগে ৫০ জনকে আটক করেছে কোতোয়ালী মডেল থানা ও জেলা গোয়েন্দা পুলিশের ।

সোমবার ( ১২ জুন) ভোর রাতে জেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ। সোমবার দুপুর ১ টার দিকে জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম তার কার্যালয়ে সংবাদ সন্মেলন করে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, ডিবি পুলিশ জেলার ভালুকা উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে ৮ জন, অন্যান্য স্থান থেকে ৩ জন, ও ময়মনসিংহ সদর উপজেলার মোজাহরপুরস্থ ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়ক এলাকা থেকে ৭ জনসহ মোট ১৮ জন ডাকাতকে গ্রেফতার করা হয়। অপরদিকে একই রাতে কোতোয়ালী মডেল থানা পুলিশ সদর উপজেলা ও শহরতলী এলাকায় বিশেষ অভিযান চালিয়ে মাদক ব্যবসা ও ছিনতাইয়ের অভিযোগে আরো ৩২ জনকে গ্রেফতার করেছে । গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশি¬ষ্ট অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। সোমবার বিকালে তাদের আদালতে সোপর্দ করা হবে। এসময় এসপি আরও জানান, জঙ্গি, ডাকাত , মাদক ব্যবসায়ীসহ সকল অপরাধীকেই আইনের আওতায় আনা হবে । অপরাধীদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করা হয়েছে। ঈদকে সামনে রেখে এ জেলার সাধারণ মানুষের নিরাপদে চলাচল ও বসবাসে পুলিশ আন্তরিক থাকবে। সে লক্ষে সকলের প্রতি পুলিশকে সহযোগীতার আহবান জানান এসপি । সংবাদ সন্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলম, এস এ নেওয়াজী, এ এসপি আলামীন, কোতোয়ালী ওসি কামরুল ইসলাম,্ ডিবি ওসি ইমারত হোসেন গাজীসহ জেলা পুলিশের কর্মকর্তারা।

 

 

 

Comments are closed.







পাঠক

Flag Counter



Developed By : ICT SYLHET

Developer : Ashraful Islam

Developer Email : programmerashraful@gmail.com

Developer Phone : +8801737963893

Developer Skype : ashraful.islam625

error: Content is protected !!